আড়ানী মেয়রের ক্যাডার বাহিনী উল্লেখ করে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা অসত্য ও ভিত্তিহীন

আড়ানী মেয়রের ক্যাডার বাহিনী উল্লেখ করে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা অসত্য ও ভিত্তিহীন

রাজশাহী

লিয়াকত রাজশাহী :

গত ৯ জানুয়ারি বিভিন্ন পত্র পত্রিকায় ও অনলাইন নিউজ পোর্টালে ‘রাজশাহীতে নৌকার ভোট করার নেতাকর্মীদের টার্গেট, মেয়র মুক্তার বাহীনির হামলায় আহত ৪, শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন ২ বারের নির্বাচিত সফল মেয়র মোঃ মুক্তার আলী।

এক প্রতিবাদ লিপিতে তিনি উল্লেখ করে বলেন, আমাকে জড়িয়ে যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভুয়া, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত।আমি এই নিউজের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর ওয়ার্ড যুবলীগ নেতা আজিবর রহমানসহ বেশ কিছু আ.লীগের নেতা কর্মীদের হাতুড়ি দিয়ে পিটিয়ে পা ভেঙে দিয়েছে আমার ক্যডারবাহীনিরা তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

প্রকৃত ঘটনা হচ্ছে, বড় ভাই শাহিদুজ্জামান শাহীদ  ভোটের মধ্যে তার নির্বাচন প্রচারনার জন্য যাকে যাকে কর্মী খরচ দিয়েছিল, তাদের থেকে এখন জোর যবরদস্তী ও মারধর করে টাকা আদায় করছে। এটা আমার পৌরসভার মধ্যে আইনকে বৃদ্ধা আঙ্গুল দেখাচ্ছে। তার প্রমাণ আড়ানী চকরপাড়া ৪ নং ওয়ার্ড গ্রামের মোঃ নান্টু মাষ্টার,পিতা মোঃ মজিবর মাষ্টার।তার কাছে থেকে আজকে জোর যবরদস্তী করে ৫০ হাজার টাকা আদায় করেছে। তার প্রমাণ ও অনেক রয়েছে।

জনগণ ও মানবতার সার্থে এই জুলুম বন্ধ করা হোক।এই রেসেই শাহীদ আজিবরকেও টাকা দিয়েছিলো,পরে আজিবর টাকা ফেরত দিতে না পাড়াই ওকে শাহীদের লোকজন তাকে মারধর করেছে। ভোটের সময় টাকা ভাগাভাগির রেশ কে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন এলাকাবাসী। 

যে ঘটনার ওপর ভিত্তি করে প্রতিবেদনটি প্রকাশ করা হয়েছে সেটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট খবর বলে দাবি করেন মেয়র মুক্তার আলী। 

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :