আবারো আড়ানী পৌরবাসীর ভালোবাসায় সিক্ত বর্তমান মেয়র মুক্তার

আবারো আড়ানী পৌরবাসীর ভালোবাসায় সিক্ত বর্তমান মেয়র মুক্তার

রাজশাহী

লিয়াকত রাজশাহী:

অবশেষে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ভোটারদের ভালবাসায় সিক্ত হলেন বর্তমান মেয়র মোঃ মুক্তার আলী।  শনিবার ১৬ জানুয়ারী দ্বিতীয় ধাপের পৌর নির্বাচনে বিপুল পরিমাণ ভোট পেয়ে পুনরায় হলেন এই পৌর পিতা। নারিকেল গাছ প্রতিকে আড়ানীর ৯ টি কেন্দ্রের মধ্যে প্রায় সব গুলোতেই প্রথম স্থান লাভ করেন নারিকেল গাছ প্রতিক নিয়ে পেয়েছেন মুক্তার আলী ৫৯০৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী আ’লীগ মনোনীত প্রার্থী শহীদুজ্জামান শাহীদ নৌকা প্রতিক নিয়ে ভোট পেয়েছেন ৪৩০০। 

নির্বাচনের ফলাফল ঘোষণার পর উপস্থিত  সাংবাদিকদের মেয়র মুক্তার বলেন,  নৌকা আমার প্রতিদ্বন্দ্বী ছিল না। আমার প্রতিদ্বন্দ্বী ছিল ব্যাক্তি।  আমি পুনরায় বিজয়ী হয়ে সেটির প্রমান করেছি। আমার প্রানপ্রিয় নেতা স্থানীয় সাংসদ শাহরিয়ার আলম তিনি ঢাকা থেকে বাড়িতে এসে ভোট দিয়েছেন এ জন্য আমি তাঁর প্রতি কৃতঙ্গ।

আমি মনোনয়ন পাইনি তার পরেও কৃতঙ্গতা প্রকাশ করছি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি। আমার একটিই ওয়াদা আমি যতদিন বেঁচে থাকবো বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে বেচেঁ থাকবো এবং এলাকার মানুষের জন্য খেদমত করে যাবো।

সরেজমিনে গিয়ে সারাদিন বিভিন্ন ভোট কেন্দ্রে গিয়ে দেখা গেছে ভোটাররা নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগ করতে পারছে। সকাল ৮ টার পর থেকে দুপুর পর্যন্ত নারী ভোটারদের ব্যাপক উপস্থিতি। দুপুরের পর থেকে ভোটারদের উপস্থিতি একটু কম দেখা গেছে।আনুষ্ঠানিক ভাবে বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা শাহিন রেজা উপজেলা হলরুম থেকে এ ফলাফল ঘোষণা করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন অফিসার মজিবুল আলম-সহ আইন শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা। 

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :