আরএমপিতে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হলেন আনোয়ার তুহিন

আরএমপিতে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হলেন আনোয়ার তুহিন

রাজশাহী

লিয়াকত রাজশাহী: 

আরএমপি মতিহার থানার অফিসার ইনচার্জ আনোয়ার আলী তুহিন সেপ্টেম্বর মাসের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন। ভাল ও অদম্য সাহসিকতার সাথে ভাল কাজ করায় এবং কর্ম এলাকায় শান্তিপূর্ণ অবস্থা বজায় রাখার জন্য তিনি এই শ্রেষ্ঠ পুরস্কার লাভ করেন। শুধু তিনিই নন অত্র থানার এসআই সাহাবুল ইসলাম ও এএসআই এনামুল হকও শ্রেষ্ঠ হন পুরস্কার লাভ করেন।  

ভাল কাজের স্বীকৃতিস্বরুপ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক তাদের হাতে পুরস্কার তুলে দেন। এ সময়ে কমিশার বলেন, ভাল কাজ সব সময় মানুষকে উৎসাহিত ও সাহস জোগায়। আর যদি সেই ভাল কাজের স্বীকৃতি প্রদান করা হয় তাহলে যারা ভাল কাজ করেন তারা অনুপ্রাণিত হন।

তিনি বলেন, আরএমপি’র প্রতিটি পুলিশ সদস্য ভাল কাজ করছেন। এর ফলে রাজশাহী, অন্যান্য স্থানের থেকে অনেক শান্ত এবং মানুষ শান্তিতে বসবাস করছেন। সকল পুলিশ সদস্যকে সর্বদা ভাল কাজ এবং জনগণের সেবা করার নির্দেশ প্রদান করেন কমিশনার। 

এদিকে এই পুরস্কার পাওয়ার সর্বপরি তিনি পুলিশ কমিশনারের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেন। সেইসাথে নেপথ্যে যারা কাজ করেছেন এবং তাঁকে সাহস এবং সহযোগিতা করেছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন আনোয়ার আলী তুহিন। তিনি মতিহার বিভাগের উপ-পুলিশ কমিশনার বিভূতি ভূষন বানার্জি,  অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার একরামুল হক ও সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমান এর প্রতি এই কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

পুরস্কার প্রাপ্তরা বলেন  বাংলাদেশ পুলিশ দেশের কল্যানে সর্বদা প্রস্তুত।  মতিহার থানা পুলিশ জনগণকে সেবা দিতে সর্বদা নিজেদের  নিয়োজিত রাখবেন বলে জানান তারা।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :