আরএমপি পুলিশ লাইন্সে স্বয়ংক্রিয় হ্যান্ড স্যানিটাইজার মেশিন উপহার দিলো ভারত

আরএমপি পুলিশ লাইন্সে স্বয়ংক্রিয় হ্যান্ড স্যানিটাইজার মেশিন উপহার দিলো ভারত

রাজশাহী

লিয়াকত রাজশাহীঃ

করোনা ভাইরাস প্রতিরোধে রাজশাহী মেট্রোপলিটন পুলিশকে স্বয়ংক্রিয় হ্যান্ড স্যানিটাইজার মেশিন উপহার দিয়েছে ভারত। রবিবার সকাল ১০.০০ টায় ভারত সরকারের পক্ষ হতে একটি স্বয়ংক্রিয় হ্যান্ড স্যানিটাইজার মেশিন প্রদান করেন রাজশাহীতে নিযুক্ত ভারতীয় সহকারি হাই কমিশনার সঞ্জীব কুমার ভাট্টি।

আরএমপি পুলিশ লাইন্সে পুলিশ সদস্যদের জন্য নতুন ব্যারাকের প্রবেশদ্বারে স্থাপিত স্বয়ংক্রিয় মেশিনটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন আরএমপি পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক। এসময় উপস্থিত ছিলেন ভারতীয় সহকারি হাই কমিশনার সঞ্জীব কুমার ভাট্টি। 

এ সময় পুলিশ কমিশনার বলেন “করোনাভাইরাসের প্রকোপ দিন দিন বেড়েই চলছে। মহামারীর এই ক্লান্তিলগ্নে স্বয়ংক্রিয় হ্যান্ড স্যানিটাইজার মেশিনটি পুলিশ লাইন্সের পুলিশ সদস্যদের ভাইরাস হতে রক্ষা করতে সাহায্য করবে। এর ব্যবহারের ফলে পুলিশ সদস্যরা করোনা ভাইরাস থেকে অনেকাংশে নিরাপদ থাকবে।“

এই স্বয়ংক্রিয় হ্যান্ড স্যানিটাইজার মেশিনটি উপহার হিসেবে প্রদান করায় পুলিশ কমিশনার মহোদয় ভারত সরকারকে এবং ভারতীয় সহকারি হাইকমিশনারকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মোঃ মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ রশীদুল হাসান পিপিএম, উপ-পুলিশ কমিশনার (পিওএম) আবু আহাম্মদ আল মামুন ও উপ-পুলিশ কমিশনার (এস্টেট ও ‍উন্নয়ন)  মুহম্মদ আব্দুর রকিব, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (লজিস্টিক) মোঃ সাইফউদ্দীন শাহীন সহ আরএমপির উর্দ্ধতন পুলিশ কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :