ইউএনও'র নির্দেশে রাণীশংকৈল উপজেলা পরিষদ পুকুর পাড়ের ত্রুটিপূর্ণ রাস্তার দ্রুত মেরামত

ইউএনও’র নির্দেশে রাণীশংকৈল উপজেলা পরিষদ পুকুর পাড়ের ত্রুটিপূর্ণ রাস্তার দ্রুত মেরামত

জাতীয়

মাহাবুব আলম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি:

ঠাকুরগাঁয়ের রাণীশংকৈল উপজেলা পরিষদ পুকুরের চারপাশে মোট ৫৩০ মিটার পাকা রাস্তা এ বছরের নভেম্বর মাসে নির্মিত করা হয়েছে। সেই সাথে পুকুরপাড়ে সিঁড়ি, ক্ষুদ্র কটেজ, লাইটিং ল্যাম্প পোস্ট, রেলিং নির্মাণসহ সৌন্দর্যবর্ধন করার জন্য বিভিন্ন ফুল ও নারকেল গাছ লাগানো হয়েছে।

গত ২২ নভেম্বর আনুষ্ঠানিক ভাবে মিনি পার্ক হিসাবে এটি উদ্বোধন করা হয়। এবং সবার জন্য উম্মুক্ত করা হয়। এখানে সকাল বিকাল এলাকার মানুষ চলাফেরা পরিভ্রমণ করতে আসে স্বাচ্ছন্দ্যবোধ করে। উপজেলা প্রশাসনের রাজস্ব খ্যাত থেকে প্রায় ১৫ লক্ষ টাকা বরাদ্দে ঠিকাদারি প্রতিষ্ঠান  মেসার্স গুলনাহার ট্রেডার্স এর তত্বাবধানে কাজটি সম্পন্ন করা হয়। গত তিন চার দিন আগে ৫০ মিটার পর পর রাস্তার জোড়াগুলিতে ফাঁক দেখা যায়। এটি দর্শনার্থীদের নজরেন পরে এবং তারা সংশ্লিষ্ঠ প্রশাসনকে জানায়। এরই প্রেক্ষিতে ইউএনও সোহেল সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ কাজটি দ্রুত মেরামতের নির্দেশ দেন।নির্দেশ পেয়ে সংশ্লিষ্ট ঠিকাদার দুই দিনের মধ্যে কাজটি মেরামত করে দেন। 

এ ব্যাপারে মেসার্স গুলনাহার প্রতিষ্ঠানের ঠিকাদার আব্দুল্লাহ আল তারেক বলেন, নির্দিষ্ট সময়সীমার মধ্যে কাজটি সম্পন্ন করা হয়েছে। নির্মাণের সময় মেঘের বৃষ্টির কারণে নিচের বালু সরে গেলে কয়েটি জোড়ার ফাঁকে এই সামান্য ত্রুটি দেখা দেয়। যা নির্দেশ পেয়ে দুদিনের মধ্যেই সঠিক ভাবে মেরামত করে দেওয়া হয়।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :