ই-কমার্স: ক্ষতিগ্রস্তদের টাকা ফেরতের বিষয়ে যা বললেন প্রধানমন্ত্রী-রাজশাহী টাইমস

ই-কমার্স: ক্ষতিগ্রস্তদের টাকা ফেরতের বিষয়ে যা বললেন প্রধানমন্ত্রী-রাজশাহী টাইমস

অর্থনীতি বিজ্ঞান ও প্রযুক্তি

রাজশাহী টাইমস ডেক্সঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা করোনা মহামারির মতো পরিস্থিতিতে প্রতারণা করে মানুষের টাকা হাতিয়ে নিচ্ছে তাদের সাজা নিশ্চিত করা হবে। তদন্ত করে প্রয়োজনে বিদেশ থেকে টাকা ফেরত এনে ক্ষতিগ্রস্তদের টাকা ফিরিয়ে দেওয়ার চেষ্টা করা হবে।

সোমবার (০৪ অক্টোবর) বিকেলে গণভবনে জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৬তম অধিবেশনে অংশগ্রহণ পরবর্তী সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী।তিনি এ ধরনের কোম্পানি বা ই-কর্মাস প্রতিষ্ঠানকে হায় হায় কোম্পানি নামে উল্লেখ করেন।

এসব প্রতারক প্রতিষ্ঠান সম্পর্কে জনগণকে সচেতন করতে গণমাধ্যমকে এগিয়ে আসার আহবান জানান প্রধানমন্ত্রী।আরও আফগানিস্তান ইস্যুতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে শেখ হাসিনা বলেন, তালেবানের উত্থানে ভয়ের কিছু নাই।

যে কোনো অবস্থা মোকাবিলা করার মতো ক্ষমতা আমরা রাখি। তবে আফগানিস্তানের বাতাস কোনোভাবেই যেন আমাদের দেশে আসতে না পারে সেজন্য আমরা যথেষ্ট সতর্ক রয়েছি। আমরা আমাদের পররাষ্ট্রনীতি ধরে রেখে এ ব্যাপারে সতর্ক রয়েছি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৬তম অধিবেশনে যোগদান এবং বিভিন্ন উচ্চপর্যায়ের ইভেন্টে অংশগ্রহণের জন্য এক সরকারি সফরে গত ১৯ থেকে ২৪ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অবস্থান করেন। পরে ২৫ থেকে ৩০ সেপ্টেম্বর তিনি ওয়াশিংটন ডিসিতে অবস্থান শেষে ১ অক্টোবর দেশে ফেরেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :