উদ্যমী ও স্বপ্নবাজ তরুণ সোহানুর রহমান সোহাগ এর জন্মদিন আজ

উদ্যমী ও স্বপ্নবাজ তরুণ সোহানুর রহমান সোহাগ এর জন্মদিন আজ

রাজশাহী

নিজস্ব প্রতিবেদকঃ

একজন উদ্যমী ও স্বপ্নবাজ তরুণ সোহানুর রহমান সোহাগ।একজন উদীয়মান লেখক।তার কলমের আঁচরে ফুটে ওঠে দেশপ্রেম,মানবপ্রেম,প্রকৃতিপ্রেম, সমসাময়িক বিষয় ও নানা অসঙ্গতিসহ সমাজের বিভিন্ন চিত্র।

লেখার মাঝে বেঁচে থাকার স্বপ্নে বিভোর হয়ে লেখেন ছড়া,কবিতা,গল্প ও ফিচারসহ বিভিন্ন সাহিত্য নির্ভর লেখা।বর্তমান সময়ে সাহিত্যে তার অবাধ বিচরণ যেনো চোখে পড়ার মতো।

বিভিন্ন স্থানীয়,আঞ্চলিক ও জাতীয় কাগজসহ দেশের নামকরা বিভিন্ন ছোট কাগজেও তার লেখা চোখে পড়ে হর হামেশাই।হয়েছেন প্রশংসিত ও পুরস্কৃত। আজ ১৭ ই নভেম্বর তরুণ লেখক ও সাংবাদিক সোহানুর রহমান সোহাগ এর ১৬ তম জন্মদিন।

সোহানুর রহমান সোহাগ একাধারে একজন তরুণ লেখক,সাংবাদিক ও কলামিস্ট। ইতিমধ্যেই তিনি তার লেখার মাধ্যমে জয় করেছেন পাঠকদের মন এবং সেই সঙ্গে অর্জন করেছেন বিভিন্ন পুরস্কার।তিনি ইতিমধ্যেই গাঙচিল বর্ষসেরা তরুণ লেখক হিসেবে নির্বাচিত হয়েছেন।

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার বলদিয়া ইউনিয়নের পশ্চিম কেদার সাধুবাজার এলাকার মরহুম আছমত আলী ও মোছাঃ শাহানাজ পারভীন এর ঘরে ২০০৪ জন্ম নেয় সোহানুর রহমান সোহাগ। সবসময় মানুষের জন্য কাজ করে যেতে চায় সোহানুর রহমান সোহাগ।তার একটি ফাউন্ডেশন আছে যারা অসহায় মানুষ নিয়ে কাজ করে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :