উপ-নির্বাচনে দলীয় মনোনয়ন না পাওয়ায় নেতাকর্মীদের বিক্ষোভ সমাবেশ

উপ-নির্বাচনে দলীয় মনোনয়ন না পাওয়ায় নেতাকর্মীদের বিক্ষোভ সমাবেশ

জাতীয়

সাভার উপজেলা প্রতিনিধিঃমোঃমাসুদ রানা

সাভার উপজেলা ইয়ারপুর ইউনিয়ন পরিষদ ২৯ শে ডিসেম্বর উপ-নির্বাচনে দলীয় মনোনয়ন না পাওয়ায় সংবাদ সম্মেলন ও বিক্ষোভ সমাবেশ করেছেন আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুমন আহমেদ ভুঁইয়া ও তাঁর নেতাকর্মী সহ স্থানীয়রা।

গত ২৭/১১/২২ ইং রবিবার ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা মোশাররফ হোসেন মূসাকে দলীয় মনোনয়ন দিয়ে নৌকা প্রতীক মনোনীত প্রার্থী ঘোষণা করার পর পরেই ঘোষবাগ প্রাইমারি স্কুল মাঠে বিক্ষোভ সমাবেশ ও সংবাদ সম্মেলনের ডাক দেন স্থানীয় নেতাকর্মীগণ।

উক্ত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ১ নং ওয়ার্ডের মেম্বার জনাব হালিম মৃধা, ৭ নং ওয়ার্ড মেম্বার মোঃ আফজাল হোসেন, আশুলিয়া থানা শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক সানাউল্লাহ সানি, আশুলিয়া থানা সেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুমন হোসেন মীর, হাজী ইউনুস আলী কলেজের প্রতিষ্ঠিতা মারুফ আলী সুমন সহ একাধিক নেতাকর্মী।

এসময় বক্তারা বলেন মনোনীত নৌকা প্রতীক আমাদের প্রার্থীকে দেয়নাই তাতে কোন দুঃখ নেই। কিন্তু যোগ্য ব্যক্তি মনোনীত না করে অযোগ্য বিতর্কীত ব্যাক্তিকে যখন মনোনীত করেছেন আমরা দলের এমন ভুল সিদ্ধান্ত আশা করিনি।তবে আমরা নির্বাচন করবো দল এবং জন নেত্রী দেশরত্ন শেখ হাসিনার বিরুদ্ধে নয়, আমরা নির্বাচন করবো বিতর্কীত ব্যাক্তির বিরুদ্ধে।

বিক্ষোভ সমাবেশ শেষে আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুমন আহমেদ ভুঁইয়া বলেন আমার বাবা মরহুম সৈয়দ আহমেদ মাস্টার ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার ১০ মাসের মাথায় মারা যাওয়ার পর আজ আমি আপনাদের সমর্থনে চেয়ারম্যান প্রার্থী আপনাদের ভালোবাসা পেলে আমি স্বতন্ত্র নির্বাচন করবো ইনশাআল্লাহ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :