একজন মুসলমান হিসেবে হিন্দু-বৌদ্ধ- ইহুদিদের এই নিষ্ঠুর বর্বরোচিত সত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই

একজন মুসলমান হিসেবে হিন্দু-বৌদ্ধ- ইহুদিদের এই নিষ্ঠুর বর্বরোচিত সত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই

জীবনযাপন

সম্পাদক রাজশাহী টাইমসঃ

মসজিদুল আকসা বা বাইতুল মুকাদাস ,তৃতীয় পবিত্রতম মসজিদ। ইসলামের বর্ণনা অনুযায়ী মুহাম্মদ (সা) মিরাজের রাতে মসজিদুল হারাম থেকে আল-আকসা মসজিদে এসেছিলেন এবং এখান থেকে তিনি ঊর্ধ্বাকাশের দিকে যাত্রা করেন। [১২][১৩][১৪] ।

গাজায় ইসরায়েলি বর্বরতায় ৬৩ শিশুসহ নিহত বেড়ে ২২০
গাজায় ইসরায়েলি বর্বরতায় ৬৩ শিশুসহ নিহত বেড়ে ২২০

আল-আকসা মসজিদে নামাজ আদায় করতে আসা মুসল্লিদের ওপর বর্বর হামলা চালায়ে আসছে ইসরাইলি বাহিনী। সেখানে প্রতিদিনই লড়াই করতে হচ্ছে, প্রতিদিনই সহিংসতা হচ্ছে। প্রতিদিনই সেখানে সমস্যা তৈরি হচ্ছে।’জেরুজালেমের শেখ জারাহ এলাকা থেকে ৭০টির বেশি ফিলিস্তিনি পরিবার উচ্ছেদের ঝুঁকির মুখে পড়েছে।

নিজেদের বাড়িঘর থেকে ফিলিস্তিনিদের উচ্ছেদ করে সেখানে ইহুদি বসতি স্থাপনের প্রচেষ্টা । পরিবারগুলোকে উচ্ছেদের পক্ষে রায় দিয়েছিলেন ইসরায়েলি আদালত। এই নিষ্ঠুর বর্বরতার শেষ কোথায়? এখনো কি মুসলমানদের বিবেক জাগ্রত হয়নি ?

জানিনা আর কতদিন এভাবে চলবে। মায়ানমারের রোহিঙ্গাদের উপর নির্মম অত্যাচার , এবং দেশছাড়া, ভারতে প্রতিনিয়ত মুসলমানদের উপর নির্যাতন, অত্যাচার কতদিন চলবে। এভাবে চলতে থাকলে হয়তো একদিন আমরাদেরও এরকম দিনের সম্মুখিন হতে হবে।

ধিক্কার জানাই সৌদি বাদশাকে যে মুসলমান বিশ্বের নায়ক হয়েও চুপ করে বসে থাকে। এবং সৌদির স্কুলে ভারতীয় বই রামায়ণ, মহাভারত, হিন্দু, বৌদ্ধ ধর্মও শিক্ষার অনুমতি দেয়। আজ ও আই সি, কোথায়? নিরিহ নিরস্ত্র অসহায় মুসলমানদের জন্য আমাদের ব্যথা অনুভূত হয় না? একজন মুসলমান হিসেবে হিন্দু-বৌদ্ধ- ইহুদিদের এই নিষ্ঠুর বর্বরোচিত সত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :