এবারো তাহেরপুরবাসী উন্নয়নের পক্ষে রায় দিবে:অধ্যক্ষ আবুল কালাম আজাদ

এবারো তাহেরপুরবাসী উন্নয়নের পক্ষে রায় দিবে:অধ্যক্ষ আবুল কালাম আজাদ

তাহেরপুর

রাজশাহী টাইমস ডেক্সঃ

আগামী ১৪ ফেব্রুয়ারী তাহরেপুর পৌরসভার ভোটাররা উন্নয়নের প্রতীক নৌকার পক্ষেই রায় দিবেন বলে আশাবাদ ব্যাক্ত করেছেন আওয়ামী লীগের মনোনিত প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

তিনি বলেন, নৌকা উন্নয়নের প্রতীক, যখনই আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে তাহেরপুরসহ দেশের উন্নয়ন হয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশবাসী শান্তিতে থাকতে পারে। তাহরেপুরের উন্নয়নে নৌকা প্রতীকের বিকল্প নাই বলেন আবুল কালাম আজাদ।

তিনি আরো বলেন, পরপর দুই বার তাহেরপুর পৌরসভাবাসী আমাকে ভোট দিয়ে তাদের সেবা করার সুযোগ দিয়েছেন। এবার তার ব্যতিক্রম হবেনা। আগামী ১৪ তারিখে নৌকা প্রতীকে বিপুল ভোটে নির্বাচিত করবেন।

বুধবার সন্ধায় তাহরেপুর পৌরসভার বাছিয়াপাড়ায় আওয়ামী লীগের নির্বাচনী সভায় এসব কথা বলেন নৌকার প্রতীকের মেয়র প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ। তাহেরপুর পৌরসভার ২ নং ওয়ার্ডের নির্বাচনী পরিচালনা কমিটির আহবায়ক ও বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসানুজ্জামান মীরের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, তাহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আলহাজ্ব আবু বাক্কার মৃধা মুনসুর।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, পুঠিয়া শিলমাড়িয়ার ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল, তাহেরপুর পৌরসভার নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব প্রভাষক মাহাবুর রহমান বিপ্লব, তাহেরপুর পৌরসভা আওয়ামী লীগের উপদেষ্টা আয়ুব আলী সরদার ও আনোয়ার হোসেন।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, যোগিপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল, বাগমারা গোয়ালকান্দী ইউপি চেয়ারম্যান আলমগীর সরকার, তাহেরপুর পৌরসভা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রভাষক কাউছার রহমান ও আমজাদ হোসেন মৃধা, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক, মাহবুবুল হক শাহী, পৌরসভা সাংস্কৃতি বিষয়ক সম্পাদক প্রভাষক জাহাঙ্গির আলম।

এছাড়াও ২নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী রফিকুল ইসলাম, ২নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আজম আলি মন্ডল ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, সাবেক কৃষকলীগের সভাপতি ও ২নং ওয়ার্ডের কাউন্সিলর পার্থী প্রবীণ আওয়ামী লীগ নেতা নুর মোহাম্মদ নুরু, ২নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী আলম সরদার, আকাশ গোলাপ, ০৮ নং ওয়ার্ডের কাউন্সিলর এরশাদ আলী, তাহেরপুর পৌরসভার ভারপ্রাপ্ত যুবলীগ সভাপতি আসাদুল ইসলাম আসাদ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সোহেল রানা, তাহেপুর ডিগ্রী কলেজের ছাত্রলীগ সভাপতি আমিরুজ্জামান মৃধা তুহিন ও সাধারণ সম্পাদক কুরবান খাঁ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :