এমপি এনামুল হকের পক্ষ থেকে রামরামা মদিনাতুল উলুম হাফেজিয়ার মাদ্রাসার শিক্ষার্থীদের শীতবস্ত্র বিতরণ

এমপি এনামুল হকের পক্ষ থেকে রামরামা মদিনাতুল উলুম হাফেজিয়ার মাদ্রাসার শিক্ষার্থীদের শীতবস্ত্র বিতরণ

রাজশাহী

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহী :

রাজশাহী-৪ (বাগমারা) আসনের মাননীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক এর পক্ষ থেকে গোয়ালকান্দি ইউনিয়নের রামরামা মদিনাতুল উলুম হাফেজিয়া মাদ্রাসায় শীতার্ত শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র প্রদান করা হয়েছে। উত্তরের হিমেল হাওয়ায় প্রতিদিনই বাড়ছে শীতের প্রকোপ।

সেই শীতের মধ্যে ইসলামী শিক্ষা গ্রহণ করে চলেছে মাদ্রাসার হাফেজ শিক্ষার্থীরা। তারা যেন শীতের কারনে ধর্মীয় শিক্ষা গ্রহণ থেকে দূরে সরে না যায় সেই লক্ষ্যে ওই সকল শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র উপহার প্রদান করা হয়েছে। ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির পক্ষ থেকে মঙ্গলবার সকাল ১০টার সময় শীতবস্ত্র নিয়ে মাদ্রাসায় উপস্থিত হন গোয়ালকান্দি ইউনিয়ন আ’লীগের নেতৃবৃন্দ।

তারা মাদ্রাসায় অধ্যয়নরত শিক্ষার্থীদের সাথে সাক্ষাত করেন এবং একটি করে শীতবস্ত্র প্রদান করেন। এ যেন মানবতার উজ্জল দৃষ্টান্ত। এরই মধ্যে উপজেলার বিভিন্ন এলাকার শীতার্ত মানুষের পাশে মানবতার সেবায় এগিয়ে এসেছেন এমপি এনামুল হক। এসময় উপস্থিত ছিলেন, গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহিদুল মোল্লা।

গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বকুল খরাদী। বাগমারা উপজেলা যুবলীগের সদস্য ও গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোঃজিল্লু রহমান। গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আল মামুন। গোয়ালকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহেল রানা।

৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সজল সরকার, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিন মোল্লা,এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ সহ মাদ্রাসার শিক্ষক।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :