কামারখালি গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ও গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আল মামুন আর নেই

কামারখালি গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ও গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আল মামুন আর নেই

রাজশাহী

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ

একটি শোক সংবাদ ২৯শে জানুয়ারি শুক্রবার কামারখালি গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ও গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আল মামুন সন্ধা ৬ টায় অসুস্থ জনিত কারনে হার্টঅ্যাটাক করে ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন।

আল মামুন কামারখালী গ্রামের সাবেক খাদ্য কর্মকর্তা আব্দুল খালিদ প্রামানিকের বড় ছেলে। মনহুমের জানাযার নামাজ শনিবার বেলা ১১ ঘটিকার সময় তার নিজ বাসভবন কামারখালি মোমজান নেসা মেমোরিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অনুষ্ঠিত হয়। মরহুমের জানাযার নামাজে অসংখ ধর্মপান মুসলিম শরীক হন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৩৮বছর।মৃত্যু কালে তার এক ছেলে,এক মেয়ে ও স্ত্রী রেখে না ফেরার দেশে পরলোক গমন করেন। গতকাল শুক্রবার আনুমানিক রাত ৬টার দিকে হার্ডে ব্যথা অনুভব করলে জরুরী ভাবে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় রওনা দিলে পথে মধ্যে তিনি আমাদের ছেড়ে চির বিদায় নিয়ে চলে যান।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাগমারা ৪ আসনের সংসদ সদস্য ইন্জিঃএনামুল হক, তাহেরপুর পৌর মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ, গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ, স্থানীয় ব্যবসায়ী ও সুশিল সমাজ। তার মৃত্যুতে বিনম্র শ্রদ্ধা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :