কালাইয়ে স্কুল ছাত্রী অপহরণ!সাত দিনেও মেলেনি খোঁজ

কালাইয়ে স্কুল ছাত্রী অপহরণ!সাত দিনেও মেলেনি খোঁজ

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

জয়পুরহাটের কালাইয়ে সনাতন ধর্মাবলম্বী এক স্কুল ছাত্রীকে (১৭) নিজের বাড়ি থেকে অপহরণের অভিযোগে গত ১২ মার্চ, ভিকটিমের বাবার বড় ভাই শ্রী তারাচন্দ্র বর্মন বাদী হয়ে, ৪ জনকে আসামী করে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলা দায়েরের সাত দিনেও ওই ছাত্রীর খোঁজ না পাওয়ায়, ভিকটিমের পরিবারের সদস্যরা উৎকণ্ঠা প্রকাশ করেছেন।

বাদির দাবি, ভারতে পাচারের উদ্দেশে তার নাবালিকা ভাতিজিকে অপহরণ করা হয়েছে। পুলিশ তৎপরতা চালিয়ে দ্রুত তাকে উদ্ধার করবেন বলে তিনি বিশ্বাসী।

মামলার বিবরণ সূত্রে জানা যায়, উপজেলার বলিগ্রামে গত ১০ মার্চ ২০২১ ইং তারিখ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সনাতন ধর্মাবলম্বী এক স্কুল ছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে যায়। এ সময় আসামীগণ নাবালিকা ওই ছাত্রীকে জোরপূর্বক অপরিচিত একটি মাইক্রোবাসে তুলে নিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। ভারতে পাচারের উদ্দেশে আসামীরা এ কাজ করতে পারে।

এ বিষয়ে কালাই উপজেলা হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মণিষ চৌধুরীর ভাষ্য, আসামীরা মেয়েকে তুলে নিয়ে গেছে এবং ওই গ্রামের হিন্দু সম্প্রদায়ের আরও তিনজন মেয়েকে অপহরণ করারও হুমকি দিয়েছে। তাই তারা আতঙ্কে আছে।
কালাই থানার অফিসার ইনচার্জ সেলিম মালিক জানান, অপহরণের অভিযোগ পাওয়ার পর থেকেই ভিকটিম উদ্ধার এবং আসামী গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে। তবে, সরেজমিন তদন্ত করে পুলিশ জানতে পেরেছে, এটি একটি প্রেম ঘটিত বিষয়। একই স্কুলে লেখাপড়ার সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :