কাশিয়াডাঙ্গা থানার উদ্যোগে করোনা প্রাদুর্ভাব প্রতিরোধে পালিত হ’ল উদ্বুদ্ধকরণ কর্মসূচি

কাশিয়াডাঙ্গা থানার উদ্যোগে করোনা প্রাদুর্ভাব প্রতিরোধে পালিত হ’ল উদ্বুদ্ধকরণ কর্মসূচি

রাজশাহী

লিয়াকত রাজশাহীঃ

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) এর নির্দেশনায় বৃহস্পতিবার সকাল ১০.০০ টায় বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচির অংশ হিসেবে কাশিয়াডাঙ্গা থানার উদ্যোগে হড়গ্রাম কোর্ট স্টেশন এলাকায় করোনা প্রাদুর্ভাব প্রতিরোধে জনগণকে উদ্ভুদ্ধকরণে জনসচেতনতামূলক কর্মসূচির আয়োজন করে।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচির উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন)মোঃ মজিদ আলী, বিপিএম, উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) মোঃ মনিরুল ইসলাম, মোঃ রজব আলী, প্যানেল মেয়র-০২ ও কাউন্সিল, ০১ নং ওয়ার্ড, রাজশাহী সিটি কর্পোরেশন, মোঃ রজব আলী, এস এম মাসুদ পারভেজ, আফিসার ইনচার্জ, কাশিয়াডাংগা থানা, আর এম পি, রাজশাহী, সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ।আরো উপস্থিত ছিলেন হড়গ্রাম বাজার সমিতির সকল সদস্যগণসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ।

পুলিশ কমিশনার বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচিতে তার বক্তব্যে বলেন, আমরা মাস্ক পরবো, নিজেরা নিরপাদ থাকবো, অপরকে নিরাপদ রাখবো। এছাড়াও তিনি মহানগরবাসীকে মাস্ক পরিধান ও সামাজিক দূরুত্ব বজায় রেখে চলাচলের জন্য অনুরোধ করেন।

‘মাস্ক পরার অভ্যেস, কোভিডমুক্ত বাংলাদেশ’ এ স্লোগানকে সামনে রেখে মাননীয় পুলিশ কমিশনার কোর্ট স্টেশন এলাকায় মার্কেট সমূহ পরিদর্শন করেন এবং জনসাধারনদের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :