কিশোর অপরাধের শুরু যেখানে স্মার্ট ফোনের অপব্যবহারে!! অযথা আড্ডা, আটক ১২

কিশোর অপরাধের শুরু যেখানে স্মার্ট ফোনের অপব্যবহারে!! অযথা আড্ডা, আটক ১২

রাজশাহী

মোঃ ইসরাফিল হোসেনঃ

ফেসবুকে একজন ভূক্তভোগী নারীর মেসেজ পেয়ে জনাব মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম, সুযোগ্য পুলিশ সুপার, পাবনা মহোদয়ের নির্দেশনায় এসআই ডেভিড হিমাদ্রী বর্মা, সাব-ইন্সপেক্টর ( নিঃ), পাবনা ও বিট অফিসার, বিট নং-০১, পাবনা থানা, পাবনা দিবাকালীন কিলো – ১ অফিসার এস আই এ এম ফারুক ও কিলো -৩ এ এস আই সুরমান আলী ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় আজ ১৮ মে, ২০২২ তারিখ রোজ বুধবার অপরাহ্ন ১৭ঃ০০ ঘটিকায় Megha Hights, Pabna এর ৪র্থ ফ্লোরে & Robiul Market, Pabna এর ৪ নং গেটে অভিযান পরিচালনা করে আড্ডারত পাবনা শহরের বিভিন্ন স্কুল পড়ুয়া কিশোর স্কুল ব্যাগসহ ও একজন স্কুল ড্রেস পড়া অবস্থায় আটক করেন ও তাদের পাবনা থানায় নিয়ে আসা হয়।

তাদেরকে জিজ্ঞাসাবাদে তারা জানায় কোন কারণ ছাড়াই শুধু স্মার্ট ফোনে গেমস্ খেলা, আড্ডা দেয়া ও ধূমপান করার জন্য এসব স্থানে এসে আড্ডা দেয়। অভিযান কালে উপস্থিত জনসাধারণ পুলিশ সুপার, পাবনা মহোদয়ের কিশোর অপরাধ দমনে এ উদ্যোগের উচ্ছ্বসিত প্রশংসা করেন।

পুলিশ সুপার, পাবনা মহোদয়ের নির্দেশনায় তাদেরকে তাদের অভিভাবকের জিম্মায় হস্তান্তর করা হয়।আপনার সন্তানের ভবিষ্যত আপনার হাতে। তাদের প্রতি খেয়াল রাখুন, অন্যথায় তারা মাদকের কবলে পরতে পারে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :