কোপা আমেরিকায় বড় জয়ে গ্রুপ চ্যাম্পিয়ন আর্জেন্টিনা

কোপা আমেরিকায় বড় জয়ে গ্রুপ চ্যাম্পিয়ন আর্জেন্টিনা

খেলাধুলা

অনলাইন ডেস্ক:

কোপা আমেরিকায় মেসিময় ম্যাচে বলিভিয়াকে ৪-১ গোলে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

সেলেসাও ক্যাপ্টেন লিওনেল মেসি ২ গোলের সাথে করেছেন একটা অ্যাসিস্টও। আগেই কোয়ার্টার নিশ্চিত হয়ে ছিল আর্জেন্টিনার। এই ম্যাচ জিতে এ-গ্রুপের চ্যাম্পিয়ন হলো তারা।

বলিভিয়ার মাঠে খেলতে নেমে প্রথম থেকেই আর্জেন্টিনার দাপট। লিড নেয়ার সুযোগ ছিল একেবারেই শুরুর দিকে। ৬ মিনিটেই গোল পেয়েই গেছে আর্জেন্টিনা। ক্যাপ্টেন মেসির চিপ অ্যাসিস্ট থেকে আলবিসেলেস্তেদের এগিয়ে নেন আগের ম্যাচের একমাত্র স্কোরার পাপু গোমেজ। 

৩৩ মিনিটেই লিড হয়ে গেছে ডাবল। অ্যাসিস্টের পর, গোলের খাতা খুলেছেন লিওনেল আন্দ্রেস মেসি। পেনাল্টি পেয়ে বলিভিয়া গোলরক্ষককে বোকা বানিয়েছেন লিও।

ফাস্ট হাফ শেষ হওয়ার আগেই স্কোরলাইন ৩-০। আগুয়েরোর দেয়া বল থেকে দৃষ্টিনন্দন চিপ শটে নিজের ডাবল পুরিয়েছেন লিও। সেকেন্ড হাফের শুরুতে গোল হয়ে যেতে পারত আরও একটা, কিন্তু এই যাত্রায় কপাল মন্দ আর্জেন্টিনার।  

৬০ মিনিটে একটা গোল খেয়েছে আর্জেন্টিনা। ব্যবধান কমিয়েছেন বলিভিয়ার স্যাভেড্রা। ৫ মিনিটের মাথা হালি পুরিয়েছে আর্জেন্টিনাম বেশ লম্বা সময় পর গোল পেয়েছেন স্ট্রাইকার লাউতারো মার্তিনেজ।

শেষ দিকে আসে আরও কিছু সুযোগ, তবে ব্যবধান আর বাড়েনি। আর্জেন্টিনার কোয়ার্টার নিশ্চিত ছিল আগেই, এই জয়ে আলবিসেলেস্তেরা নিশ্চিত করে গ্রুপ চ্যাম্পিয়ন হওয়া।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :