গোদাগাড়ীতে ইয়াবা-হেরোইনসহ যুবক আটক

গোদাগাড়ীতে ইয়াবা-হেরোইনসহ যুবক আটক

রাজশাহী

নিজেস্ব প্রতিবেদকঃ

গোদাগাড়ী পদ্মার চরে পাচারকালে ১ হাজার ৯৭৮ পিচ ইয়াবা ট্যাবলেট ও ২ কেজি হেরোইনসহ যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। রোববার দিবাগত রাতে তাকে আটক করে বিজিবি।

বিজিবি ও স্থানীয়রা জানান, গোদাগাড়ী উপজেলার চর আষাড়িয়া দহ ও চাঁপাইনবাবগঞ্জ চর আলাতুলি সীমান্ত এলাকা দিয়ে প্রায়ই স্থানীয় মাদককারবারীরা সুকৌশলে ইয়াবা, হেরোইন ও ফেনসিডিল নিয়ে আসে। রোববার দিবাগত রাত ১ টার সময় সীমান্ত পার হয়ে পদ্মা নদী দিয়ে বিপুল পরিমাণ ইয়াবা ও হেরোইন পাচার হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালান চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি নিয়ন্ত্রিত গোদাগাড়ী বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার আনোয়ার হোসেনের নেতৃত্বে সঙ্গীয় সদস্যরা।

এসময় তার দেহ তল্লাশি করে ২ কেজি হেরোইন, ১ হাজার ৯৭৮ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবা কারবারের ঘটনায় আটক করা হয়েছে মো.আশরাফুল ইসলাম (২০) নামে এক যুবককে। তিনি গোদাগাড়ী পৌর এলাকার মাদারপুর গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ-৫৩ বিজিবির ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মাঝহার হোসেন বলেন, প্রধানমন্ত্রীর মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণার পরিপ্রেক্ষিতে বিজিবি তাদের নিজ কর্তব্যে অটুট রয়েছে। এরই ধারাবাহিকতায় ৫৩ বিজিবির গোদাগাড়ী বিওপি সদস্যরা ইয়াবা ও হেরোইন উদ্ধার করেছে। মাদকবিরোধী অভিযান অব্যাহত আছে বলে জানান তিনি।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :