গোদাগাড়ীতে প্রতিপক্ষের হামলা ও বাড়ি ভাংচুর সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

গোদাগাড়ীতে প্রতিপক্ষের হামলা ও বাড়ি ভাংচুর সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

রাজশাহী

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাদারপুর গ্রামে প্রতিপক্ষের হামলা ভাংচুর শিরোনামে রাজশাহী থেকে প্রকাশিত ২৯ মে রোববার সংবাদ চলমান নামের একটি অনলাইন নিউজ পোর্টালে যে সংবাদ প্রকাশ হয়েছে তার ব্যাখ্যা ও তিব্র প্রতিবাদ জানিয়েছেন গোদাগাড়ী উপজেলার মাদারপুরপুরের মৃত আজিজুর রহমানের ছেলে শহিদুল(৪৫) তোফায়েল(৪২)।

সোমবার গনমাধ্যমে দেয়া এক প্রতিবাদ লিপিতে সাংবাদে তাকে জড়িয়ে মিথ্যা, বানোয়াট ও প্রতিহিংসা মূলক তথ্য দিয়ে তাদের সম্মান ক্ষুন্ন করা হয়েছে বলেন শহিদুল ও তোফায়েল আহাম্মেদ। প্রতিবাদ লিপিতে আরো বলা হয়েছে, মাদারপুর গ্রামের মৃত বেলায়েত আলীর ছেলে পিয়ারুল ইসলাম (৪৮) ও তার স্ত্রী পপি বেগমেরর সাথে জমি জমার সিমানা নির্ধারণ সংক্রান্ত বিষয়ে দীর্ঘদিন যাবত শক্রতা চলছে।

জমি জমা নিয়ে বিবাদের বিষয়টি এলাকাবাসী জানে। পিয়ারুল তার স্ত্রী ও তার মেয়ে গনমাধ্যমে তাদের বাড়ি ঘর ভাংচুর ও মারপিটের যে অভিযোগ এনেছে গনমাধ্যমে যে বক্তব্য দিয়েছে তা মিথ্যা ভিত্তিহীন ও উদ্দেশ্য মূলক। গত শুক্রবার পিয়ারুলের চাচা শফিকুল তার নিজ উভয়ের সম্মতিতে বাড়িতে মিস্ত্রী দিয়ে কাজ করাচ্ছিলেন। এসম তার নিজের জমি ছাড়া সে অতিরিক্ত জমি দখল নেয়ার চেস্টা করে। এসময় তার জমি ব্যতিত অতিরিক্ত জমি দখলে নেয়ার বিষয় প্রতিবাদ করলে উত্তেজিত হয়ে মারমুখি হয়ে উঠে পিয়ারুল।

এ ঘটনায় তার বাড়ি ঘর ঠিক করার ছবি ও ভিডিও করে গনমাধ্যম কর্মীদের মিথ্যা তথ্য দিয়ে বানোয়াট সংবাদ প্রকাশ করে ও মিথ্য গোদাগাড়ী থানায় অভিযোগ দায়ের করেন। তাদের কাউকে মারপিট করা হয়নি বা অবরুদ্ধ করে রাখার কোন ঘটনা ঘটেনি। পিয়ারুল ও তার ছেলের শ্বাশুড়ি ও শ্বশুর এলাকার পুলিশের তালিকা ভুক্ত মাদক ব্যবসায়ী। অবৈধ অর্থের দাপটে সে অন্যের জমি দখল নেয়ার চেস্টা করছে এবং মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। এ ঘটনার তিব্র প্রতিবাদ ও নিন্দা জানায়।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :