গোদাগাড়ীর শীর্ষ মাদক ব্যবসায়ী ইব্রাহীম দামকুড়া থানায় গ্রেফতার

গোদাগাড়ীর শীর্ষ মাদক ব্যবসায়ী ইব্রাহীম দামকুড়া থানায় গ্রেফতার

রাজশাহী

লিয়াকত রাজশাহী :

রাজশাহীতে হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রাজশাহী দামকুড়া থানা মেট্রোপলিটন পুলিশ। বুধবার বিকেল সাড়ে ৫ টার দিকে পবা উপজেলার আলিমগঞ্জ এলাকায় ন্যাশনাল পেট্রোলপাম্পের সামনে হতে তাদের গ্রেফতার করা হয়। 
আকটকৃতরা হলেন, গোদাগাড়ী পৌরসদরের বুজরুক রাজারামপুর গ্রামের ইসমাইল কসাইয়ের ছেলে মো: ইব্রাহীম (২৬), বারুইপাড়া গ্রামের মিজান উদ্দিন মন্টুর ছেলে ফরাদ আলী তমাল (১৯) চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার কালীতলা গ্রামের মিজানুরের ছেলে মাইক্রোচালক মো: রকিব আলী (৩০) । 

দামকুড়া থানার অফিসার ইনচার্জ মো: মাহবুব আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেলে আলিমগঞ্জ পেট্রোল পাম্পের সামনে তল্লাশী চালানো হয়। আগে হতেই গোপন খবরের মাধ্যমে জানতে পারি মূল মাদককারবারী মো: ইব্রাহীম মাইক্রোবাসে  হেরোইন নিয়ে পাবনার উদ্দেশ্যে যাচ্চিলো। পথিমধ্যে মাইক্রোবাস তল্লাশী চালিয়ে তাদের কাছে থাকা ৭০ গ্রাম হেরোইন ও কয়েকটি মোবাইল উদ্ধার করা হয়। 

অফিসার ইনচার্জ মাহবুব আলম আরো জানান, আটককৃত মো: ইব্রাহীম গত বছরের করোনার লকডাউনের আগে হতে মাদক ও হুন্ডি ব্যবসার সাথে জড়িত বলে পুলিশের কাছে নিজে স্বীকার করেছে। মাইক্রোবাসটি নিজে মাদকবহনের কাজে ভাড়া করা হয়েছে এবং মাইক্রোবাসের ড্রাইভার তা সব জানতেন। সাথে থাকা কয়েকটি মোবাইল কৌশল হিসেবে সাথে রেখেছে যেহেতু তার গোদাগাড়ী সদরে মোবাইল ব্যবসা আছে তা সার্ভিসিং এর জন্য রাজশাহী শহরে নিয়ে যাচ্ছে তা কৌশল হিসেবে কাটানোর জন্য। 

এদিকে গোদাগাড়ী সদরে মাদক ব্যবসায়ী মো: ইব্রাহীমের গ্রেফতারের খবরে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। তার মুখে দাঁড়ি, সব সময় মাথায় টুপি থাকা ও পাঁচ ওয়াক্ত নামাজ পড়া দেখে সবাই ঈমানদার বলে জানতো। ইসমাইল কসাই মরা গরু গোদাগাড়ী বাজারে জবেহ করে মাংস বিক্রির সময় জনতার হাতে ধরা পড়ে ভ্রাম্যমান আদালতের ৫০ হাজার টাকা জরিমানা ও মুচলেকা দিয়ে ছাড় পায়।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :