গোদাগাড়ী ৬ নং মাটিকাটা ইউপি নির্বাচনে সোহেল রানা জনপ্রিয়তার শীর্ষে

গোদাগাড়ী ৬ নং মাটিকাটা ইউপি নির্বাচনে সোহেল রানা জনপ্রিয়তার শীর্ষে

রাজশাহী

লিয়াকত হোসেনঃ

রাজশাহী গোদাগাড়ী উপজেলার ৬ নম্বর মাটিকাটা  ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ দলীয় প্রতীক নৌকায় নমিনেশন চান বিশিষ্ট সমাজসেবক এবং সদস্য  ৬,নম্বর মাটিকাটা ইউনিয়ন আওয়ামী লীগ  মোঃ সোহেল রানা। ৬ নম্বর মাটিকাটা ইউনিয়ন বাসী চেয়ারম্যান হিসেবে দেখতে চান মোঃ সোহেল রানাকে ।

এলাকাবাসী জানান গত কয়েক বছরের তুলনায় এবার বন্যা বেশি হয়েছে ৬ নম্বর মাটিকাটা ইউনিয়নের কিছু নিম্নবর্তী গ্রাম বন্যার পানিতে প্লাবিত হয়ে গিয়েছিল এমন খবর শুনতে পেয়ে নিজের অর্থায়নে পানি নিষ্কাশনের ব্যবস্থা করে দেন।

এলাকাবাসী আরও জানান  ৬, নম্বর মাটিকাটা ইউনিয়নের ৬, নম্বর ওয়ার্ড শাহাব্দীপুর থেকে কদম হাজীর মোড় রাস্তার ঠিক মধ্যবর্তীস্থানে একটি ব্রিজ রয়েছে এই ব্রিজের ওপর দিয়ে অনেক ওভারলোডিং গাড়ি চলাচলের কারণে ব্রিজের কিছু অংশ ভেঙে যায় এতে করে ঐ এলাকার মানুষের চলাচল করতে গিয়ে অনেক ভোগান্তিতে পড়তে হয়এমন খবর শুনে ঐ ব্রিজের ভাঙ্গা অংশ  মেরামত করে দেন। 

এই করোনা মহামারীতে অসহায়  ও কর্মহীন  মানুষের মাঝে তান বিতরণ করেন। এসব বিষয়ে চেয়ারম্যান পদপ্রার্থী। মোঃ সোহেল রানার সাথে কথা বললে তিনি জানান ৬ নম্বর মাটিকাটা ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড তিনি ঘুরে দেখেছেন এবং প্রতিটি ওয়ার্ডের মানুষের সাথে মত বিনিময় সভা করেছেন। সর্বস্তরের মানুষ তাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :