গোয়ালকান্দি আসন্ন ইউপি নির্বাচনে তৃণমূলের সমর্থনে দ্বিতীয় জিল্লুর রহমান

গোয়ালকান্দি আসন্ন ইউপি নির্বাচনে তৃণমূলের সমর্থনে দ্বিতীয় জিল্লুর রহমান

রাজশাহী

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন পরিষদ নির্বাচন ঘিরে তৃণমূলের মতামতের ভিত্তিতে এবার চেয়ারম্যান প্রার্থীর তালিকা প্রস্তুত করবে উপজেলা আওয়ামী লীগ।

শনিবার গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা উপলক্ষে গোয়ালকান্দি মাদ্রাসা মাঠে এক সভার আয়োজন করে ইউনিয়ন আওয়ামী লীগ।রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি,বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও গোয়ালকান্দি ইউপি চেয়ারম্যান আলমগীর সরকার,গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মাহাবুর সরকার সহ সকল দলীয় মনোনয়ন ফরম উত্তোলন প্রার্থীরা।

একাধিক প্রার্থী থাকায় সমঝোতার মাধ্যমে প্রার্থীর মতামতের ভিত্তিতে চূড়ান্ত প্রার্থী ঘোষণা করা হয়েছে। এতে ইউনিয়ন আওয়ামী লীগের কমিটির সকল সদস্য এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ সম্মতি জ্ঞাপন করেন।

তৃণমূল নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহিদুল মোল্লা ও সাধারণ সম্পাদক বকুল খরাদি উক্ত সিদ্ধান্তকে সাধুবাদ জানান। ১৩ নং গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সিদ্ধান্ত ক্রমে ১ নং আব্দুস সালাম প্রাং ২ নং জিল্লুর রহমান ৩ নং বকুল খরাদি ৪ নং রাজু মোল্লা ৫ নং আলমগীর সরকার ৬ নং জাহিদুর রহমান মোল্লা ৭নং সজল সরকার ৮নং আব্বাস মোল্লা নাম ঘোষণা করা হয়।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলে তিনি চেয়ারম্যান পদে নির্বাচন করবেন। জিল্লুর রহমানকে তৃণমূল থেকে ২ নং চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :