গোয়ালকান্দি ইউনিয়নের নৌকার মনোনয়ন প্রত্যাশী বকুল খরাদী

গোয়ালকান্দি ইউনিয়নের নৌকার মনোনয়ন প্রত্যাশী বকুল খরাদী

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

তরুণদের হাতে আগামীর বাংলাদেশ, উন্নয়ন, উন্নতির দিক দিয়ে তরুণদের ভূমিকা সবচেয়ে বেশি বর্তমান সময়ে। সময়ের পরিবর্তনে আঁধার কেটে আলোর পথে তরুণরায় এগিয়ে নিয়ে যাচ্ছে, বাংলাদেশের সকল কিছু, তেমন রাজনীতিতে রয়েছে তরুণদের ভূমিকা। চারিদিকে যখন করোনা ভাইরাসের পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে তখন তরুণরা হাতে নিয়েছে মানুষের বেঁচে থাকার ও ভালো থাকার দায়িত্ব কর্তব্য।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ মুজিব সেনা রাজশাহীর ১৩ নং গোয়ালকান্দি ইউনিয়নের এর চেয়ারম্যান পদপ্রার্থী শিক্ষক, সমাজসেবক, ব্যবসায়ী, জনদরদী ১৩ নং গোয়ালকান্দি ইউনিয়নের সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামীলীগের কার্যকর কমিটির অন্যতম সদস্য ও চেউখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বকুল আলী খরাদী।

গোয়ালকান্দি ইউনিয়নের মানুষের বিপদে পাশে দাঁড়ান তিনি এবং নিজ তহবিল হতে করোনা পরিস্থিতিতে মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্বশীল প্রশংসনীয় কাজের জন্য তিনি অন্যতম । এলাকার মানুষের দাবি আগামীতে বকুল খরাদী যদি চেয়ারম্যান হয় তাহলে এলাকার অসহায় দুঃস্থ মানুষ সাহায্য সুবিধা পেয়ে থাকবেন।

এলাকাবাসীর হয়ে থান্দার পাড়া মাহাবুর বলেন, বকুল খরাদী যোগ্য লোক তিনি মানুষ হিসাবে অনেক ভালো আমরা আমাদের বিপদ-আপদে পাশে পাই, এমন যোগ্য ব্যক্তিরই নৌকা প্রতীক পাওয়া উচিত। এছাড়াও খরাদীপাড়া নাইম বলেন, বকুল খরাদী যোগ্য লোক নৌকা প্রতীকে চেয়ারম্যান এর মনোনয়নপত্র টা শিক্ষক বকুল খরাদীকে দেওয়া হোক আমাদের বিপদে পাশে তাকেই পাই। তিনি আরো বলেন, শিক্ষিত, মেধাবী, সৎ ও যোগ্য তিনি চেয়ারম্যান হলে গোয়ালকান্দি ইউনিয়নের মানুষের উন্নয়নে কাজ করবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :