ঘুমের ওষুধ খেয়ে মোহনপুর সাংসদ আয়েন উদ্দিনের স্ত্রীর আত্মহত্যার চেষ্টা

ঘুমের ওষুধ খেয়ে মোহনপুর সাংসদ আয়েন উদ্দিনের স্ত্রীর আত্মহত্যার চেষ্টা

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও সংসদ সদস্যের স্ত্রী এলিনা আক্তার পলি।

আত্মহত্যার চেষ্টা চালানো এলিনা আক্তার পলি (৪০) রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক এবং রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সাংসদ আয়েন উদ্দিনের স্ত্রী। তাকে গুরুতর অসুস্থ অবস্থায় বৃহস্পতিবার দিবাগত রাত ১২টায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, এলিনাকে জরুরি বিভাগ থেকে প্রথমে মেডিসিন বিভাগের ৩৮ নম্বর ওয়ার্ডে নেওয়া হয়েছিল। অবস্থার অবনতি হলে রাত ১২ টার দিকে আইসিইউতে নেয়া হয়। আইসিইউ ইনচার্জ আবু হেনা মোস্তফা কামাল জানান, পলির অবস্থা স্থিতিশীল রয়েছে। তবে, অবস্থার উন্নতি হতে সময় লাগবে।

রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বলেন, ‘রাতে সংসদ সদস্য আয়েন উদ্দীন ফোন করে জানান তার এক রোগী ৫০টি ঘুমের ওষুধ খেয়েছে। এটা তার স্ত্রী একথা আয়েন উদ্দিন বলেননি। পরে তাকে আইসিইউতে নেয়া হয়। চিকিৎসকরা জানিয়েছেন, তিনি ৫০টি ট্যাবলেট খাননি। তবে অন্তত ২০ টি ট্যাবলেট খেয়ে থাকতে পারেন।’

এ ব্যাপারে সাংসদ আয়েন উদ্দিনকে ফোন করলে তিনি বলেন, ‘আমার স্ত্রীকে ইন্টারনেট থেকে ফোন করে একটি ছেলে ২০ লাখ টাকা চাঁদা দাবি করে। নয়তো আমার বাচ্চাকে মেরে ফেলা হবে বলে হুমকি দেয়। পরে টেনশনে আমার স্ত্রী ঘুমের ওষুধ খেয়ে আমাকে ফোন করে। আমি তখন মোহনপুরে নিজ নির্বাচনি এলাকায় ছিলাম। ঘুমের ওষুধ খেয়ে সে মাথা ঘুরে পড়ে যায়। তখন রাত ১২ টায় তাকে হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।

তিনি আরো বলেন, তার স্ত্রী এখন ভাল আছেন। যে ছেলেটি ফোন করেছিলো তাকে বোয়ালিয়া থানা পুলিশ দুর্গাপুর থেকে আটক করেছে। তবে ইন্টারনেট থেকে ফোন করায় কোন নম্বর ওঠেনি। তাই যাচাই বাছাই করা হচ্ছে।’

তবে এ  বিষয়ে এমপির দেয়া তথ্যের সঙ্গে পুলিশের দেয়া তথ্যের গড়মিল রয়েছে। বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মনকে ফোন করা হলে তিনি বলেন, পুলিশ এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করেনি।

রাজশাহী মেট্রোপলিটনের পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক জানান, সংসদ সদস্য আয়েন উদ্দীন অভিযোগ দিয়েছেন। বিষয়টি যাচাইবাছাই করে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :