চাঁপাইনবাবগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত ১৪, দ্বিতীয় দফায় শনাক্ত ৭০ জনের

চাঁপাইনবাবগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত ১৪, দ্বিতীয় দফায় শনাক্ত ৭০ জনের

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

চাঁপাইনবাবগঞ্জে আরো ১৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। চাঁপাইনবাবগঞ্জে এ নিয়ে এখন পর্যন্ত কোভিড-১৯ আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৯০০ জন। এর মধ্যে দ্বিতীয় দফায় আক্রান্তের সংখ্যা ৭০ জন। যাদের সবাই চিকিৎসাধীন। করোনার দ্বিতীয় দফায় আক্রান্ত মোট ৭০ জন রোগীর মধ্যে ৫৬ জনই সদরের। নতুন করে আক্রান্তের যে হার তাতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চিত্র উদ্বেগজনক।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, করোনার দ্বিতীয় ঢেউয়ে নতুন করে আক্রান্ত ১৪ জনের মধ্যে ৮ জন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার। এছাড়াও শিবগঞ্জ ও ভোলাহাট উপজেলায় নতুন করে করোনা শনাক্ত হয়েছেন। এ নিয়ে চাঁপাইনবাবগঞ্জে করোনার দ্বিতীয় ধাপে আক্রান্তের সংখ্যা ৭০ জন। জেলায় মোট আক্রান্ত ৯০০ জন।

সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, বুধবার ও বৃস্পতিবার দুদিনে রাজশাহী মেডিকেল কলেজ ল্যাব থেকে আসা ৪৮টি নমুনার পরীক্ষায় ১৪ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত পাওয়া গেছে। করোনার শুরু থেকে এ নিয়ে জেলায় মোট ৯০০ শনাক্ত হলেন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৮১৬ জন। মারা গেছেন ১৪ জন। জেলায় চিকিৎসাধীন রোগি এখন ৭০ জন। শিবগঞ্জ ও নাচোল উপজেলায় করোনা শনাক্ত হওয়ার পর নতুন করে ভোলাহাটে রোগী শনাক্ত হলো।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :