চাঁপাইনবাবগঞ্জে ৭শ জনের ভিজিএফের টাকা মেরে দিলেন চেয়ারম্যানের সহযোগী

চাঁপাইনবাবগঞ্জে ৭শ জনের ভিজিএফের টাকা মেরে দিলেন চেয়ারম্যানের সহযোগী

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

আসন্ন রমজান উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নে ভিজিএফের আবেদনকারীদের কাছ থেকে অগ্রিম ২৫০ টাকা করে নিয়ে আত্মসাতের অভিযোগ উঠেছে ইউপি চেয়ারম্যানের সহযোগীর বিরুদ্ধে।

শনিবার (৮ মে) সন্ধ্যায় উপজেলার মোবারকপুর ইউনিয়নের শিকারপুর ও দাইপুখুরিয়া গ্রামের প্রায় শতাধিক ভুক্তভোগী নারী ইউনিয়ন পরিষদ (ইউপি) চত্বরে গিয়ে ভিজিএফের টাকা নেয়ার জন্য উপস্থিত হন। কিন্তু তাদের উপস্থিতি টের পেয়ে ইউপি চেয়ারম্যান এবং তার সহযোগী একরামুল হক সটকে পড়েন।

ভুক্তভোগী নারীরা জাগো নিউজকে জানান, প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ভিজিএফের ৪৫০ টাকা তাদের পাওয়ার কথা। তবে এ টাকা উঠানোর জন্য চেয়ারম্যানের যোগসাজশে সম্প্রতি আইডি কার্ডপ্রতি ২৫০ টাকা করে আদায় করেন মোবারকপুর ইউনিয়নের দাইপুখুরিয়া গ্রামের আবু বক্করের ছেলে একরামুল হক। তিনি মোবারকপুর ইউনিয়নের শিকারপুর ও দাইপুখুরিয়া গ্রামের প্রায় ৫০০-৭০০ জনের কাছ থেকে ২৫০ টাকা করে আদায় করেন।

এ বিষয়ে একরামুল হকের সঙ্গে মোবাইলে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। মোবারকপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুর রহমান মিঞা বলেন, টাকা নেয়ার বিষয়টি আমার জানা নেই। এ বিষয়ে খোঁজ নেয়া হবে।

জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাকিব আল-রাব্বি জানান, বিষয়টি খতিয়ে দেখে জরুরি ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :