চারঘাটে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও আর্থিক

চারঘাটে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান

রাজশাহী

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:

রাজশাহীর চারঘাটে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর পরিবারের সৌজন্যে খাদ্য সামগ্রী ও আর্থিক সহায়তা বিতরন করা হয়েছে। শুক্রবার সকালে হলিদাগাছি আবাসন প্রকল্প-২ এ পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ভাই সাইফুল ইসলাম বাদলের পৃষ্ঠপোষকতায় ত্রান ও আর্থিক সহায়তা তুলে দেন পৌর মেয়র একরামুল হক।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, মহিলা ভাইস চেয়ারম্যান তাজমিরা খাতুন, উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি জনাব আলী, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি কাজি মাহমুদুল হাসান মামুন, সাধান সম্পাদক নাজমুল আলম, আড়ানী ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম, নিমপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক শাহীন আলম, ইউসুফপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক দুলাল সরকারসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকমর্ীবৃন্দ। 

উল্লেখ্য যে, প্রায় এক সপ্তাহ আগে হলিদাগাছি আবাসন প্রকল্প-২ শটসার্কেটে আগুন লেগে প্রায় ১০টি ঘর ও ঘরের মধ্যে থাকা আসবাবপত্রসহ সকল জিনিসপত্র পুড়ে যায়। পুড়ে যাওয়া এসকল ক্ষতিগ্রস্ত পরিবারদের আর্থিক ও খাদ্য সহায়তায় এগিয়ে আসে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ভাই সাইফুল ইসলাম বাদল। তিনি ত্রান বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালী অংশগ্রহন করে ক্ষতিগ্রস্ত এই ঘর মালিকদের পাশে থাকার অঙ্গীকার করেন। 

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :