চারঘাটে আরো ২১ জনের করোনা শনাক্ত, একজনের মৃত্যু

চারঘাটে আরো ২১ জনের করোনা শনাক্ত, একজনের মৃত্যু

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর চারঘাট উপজেলায় নতুন করে আরো ২১ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে মোট ২৬৮ জনে।

বৃহস্পতিবার চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পারসন ডা. শংকর কুমার এই তথ্য নিশ্চিত করেছেন।

ডা. শংকর কুমার জানান, মঙ্গলবার ও বুধবার স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ জনের অ্যান্টিজেন পরীক্ষায় ৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এদিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো ২২ টি নমুনা পরীক্ষায় ১৪ টি পজিটিভ এসেছে। সবমিলিয়ে নতুন করে আরো ২১ জন করোনা আক্রান্ত। এছাড়া বুধবার দিবাগত রাতে চারঘাটের করোনা আক্রান্ত ব্যাক্তির মৃত্যু হয়েছে।

মৃত ব্যাক্তির নাম আব্দুল হক (৫৮)। তিনি চারঘাট উপজেলার হলিদাগাছী জাগিরপাড়া গ্রামের বাসিন্দা। আব্দুল হক গত সোমবার (৭) জুন চারঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে অ্যান্টিজেন পরীক্ষায় করোনা পজিটিভ হয়। এর পর থেকে তিনি হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছিলেন। বুধবার বিকালে হঠাৎ করে তার শ্বাসকষ্ট শুরু হলে সন্ধার দিকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে রাত ১ টার দিকে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশিকুর রহমান বলেন, চারঘাটে করোনা সংক্রমণের হার প্রতিনিয়ত বাড়ছে। দুই দিনে ২১ জন আক্রান্ত। সবাই স্বাস্থ্যবিধি না মানলে করোনা পরিস্থিতি আরো ভয়াবহ হবে। সবাইকে মাস্ক ব্যবহার ও সামজিক দূরুত্ব নিশ্চিত করার অনুরোধ জানান তিনি।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :