চারঘাটে নবনির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলরদের অভিষেক অনুষ্ঠান

চারঘাটে নবনির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলরদের অভিষেক অনুষ্ঠান

রাজশাহী

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:

চারঘাটে পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দ্বায়িত্বভার গ্রহন ও অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে চারঘাট পৌরসভা চত্বরে এই অভিষক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। নবনির্বাচিত পৌর মেয়র একরামুল হকের সভাপতিত্ব অনুষ্ঠিত অভিষেক সভায় প্রধান অতিথি হিসব উপস্থিত ছিলন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহারিয়ার আলম এমপি। 

এসময় বিশেষ অতিথি হিসব উপ¯স্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা সামিরা, সহকারী কমিশনার (ভুমি) নিয়তি রাণী কৈরি, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, মডেল থানার ওসি মুহাম্মদ জাহাঙ্গীর হোসন, উপজেলা আওয়ামীলীগর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, পৌর সচিব রবিউল ইসলাম, পৌর আওয়ামীলীগ সভাপতি সাজ্জাদ হোসন, উপজলা যুবলীগ সভাপতি কাজী মাহমুদুল হাসান মামুন, উপজলা ছাত্রলীগ সভাপতি তুষারসহ বিভিন অংগসংগঠন এর নতাকর্মীবদ ও বিভিন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃদ। 

প্রধান অতিথির বক্তব্য পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহারিয়ার আলম বলেন, ১ম শ্রনীর এই পৌরসভার নাগরিক সুবিধা বৃদ্ধির সরকার কাজ করে যাছে। নবনির্বাচিত নগরপিতা একরামূল হকক জনগনের মেয়র হিসেব নাগরিক সুবিধা বৃদ্ধির আগামীত দ্বায়িত্ব নিয়ে নিষ্ঠার সাথে কাজ করবে বলে তিনি আশা করছেন। 

উল্লখ্য যে, একরামুল হক নৌকা প্রতীক নিয় নির্বাচন করে গত ২৮শে ফেব্রুয়ারিয়ারী ৫ম ধাপের পৌরসভা নির্বাচন বিপুল ভাটে বিএনপির প্রার্থীক পরাজিত করেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :