চারঘাটে নির্মাণাধীন কিচেন মার্কেটের ছাদ ঢালাই কাজের উদ্বোধন!

চারঘাটে নির্মাণাধীন কিচেন মার্কেটের ছাদ ঢালাই কাজের উদ্বোধন!

রাজশাহী

চারঘাট (রাজশাহী)প্রতিনিধি :

রাজশাহীর চারঘাট পৌরসভার `চারঘাট বাজারের কিচেন মার্কেট নির্দিষ্ট সময়ের মধ্যে সম্পন্ন করার লক্ষে নির্মানাধীন কাজ চলছে। তারই অংশ হিসেবে আজ মঙ্গলবার (৬ এপ্রিল) দাতা সংস্থা এডিবি, ওএফআইডি ও জিওবির আর্থিক সহায়তায় চারঘাট পৌরসভার বাস্তবায়নে ঠিকাদার প্রতিষ্ঠান মেসার্স লালমোহন ভোলা ২ কোটি ৭৪ লক্ষ টাকা ব্যয়ে চারঘাট বাজারের কিচেন মার্কেটের নির্মাণাধীন ভবনের ছাদ ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে।

চারঘাট পৌরসভার নবনির্বাচিত মেয়র একরামুল হকের সভাপতিত্বে এসময় উপস্থিতি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্জ মোঃফকরুল ইসলাম, সাবেক উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মনিমুল ইসলামসহ স্থানীয় রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ব্যক্তিবর্গরা।

উল্লেখ্য, চারঘাটে নির্মানাধীন কিচেন মার্কেটটি কনস্ট্রাশন কাজের সিডিউল মোতাবেক গত ২৫ শে নভেম্বরে কাজের উদ্বোধন হয়। নির্মানাধীন মার্কেটে একটি বিল্ডিং ও একটি টিনশেড হবে। 

ঢালাই কাজের উদ্বোধন শেষে নবনির্বাচিত পৌর মেয়র একরামুল হক জানান, সিডিউল অনুযায়ী কনস্ট্রাকশন কাজ করা হচ্ছে এবং নির্দিষ্ট সময়ের মধ্যে যেন কাজ সম্পন্ন করা যায় তারজন্য ঠিকাদারি প্রতিষ্ঠানকে নির্দেশনা দেওয়া হয়েছে। আশাকরি খুবই দ্রুত জনসাধারণের ভোগান্তি লাঘব হবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :