চারঘাটে যুবকের গলিত লাশ উদ্ধার

চারঘাটে যুবকের গলিত লাশ উদ্ধার

রাজশাহী

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:

রাজশাহীর চারঘাটে এক যুবকের গলিত লাশ উদ্ধার করেছে মডের থানা পুলিশ। নিহত ঔ যুবক উপজেলার ইউসুফপুর ইউনিয়নের কান্দিপাড়া গ্রামের জাহাঙ্গীর আলীর দ্বিতীয় ছেলে শান্ত আলী (১৭) বলে জানা গেছে। শুক্রবার বিকালে সংবাদ পেয়ে চারঘাট মডেল থানা পুলিশ নিহত ঔ যুবকের গলিত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজাশাহী মেডিকেল হাসপাতালে প্রেরণ করে। নিহত’র পিতা জাহাঙ্গীর আলী জানান, গত বুধবার বিকাল থেকে তার ছেলে শান্ত নিখোঁজ হয়।

অনেক খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি। শুক্রবার দুপুরে স্থানীয় দুইজন যুবক তার পিতার কবর জিয়ারত করতে এসে লাশটি দেখে চিৎকার দিলে স্থানীয় লোকজন দৌড়ে এসে লাশটি দেখতে পাই। ঐ সময় আমি নিজেও বাড়ি থেকে দৌড়ে এসে লাশটি দেখতে পেয়ে আমার ছেলে শান্ত’র লাশ বলে শণাক্ত করি।

তবে হত্যাকান্ডের কারন তিনি বলতে পারেন নি। বিষয়টি মডেল থানার ওসি মুহাম্মদ জাহাঙ্গীর আলম নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে এটি একটি হত্যাকান্ড বলে ধারনা করা হয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত হত্যাকান্ডের কোন কারন জানা যায়নি বলে তিনি জানান। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া লাশটি গলিত হওয়ায় তার শরীরের কোন আঘাতে চিহ্ন আছে কিনা তা বোঝা যাচ্ছে না। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :