চারঘাটে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরুস্কার বিতরন

চারঘাটে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরুস্কার বিতরন

রাজশাহী

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:

রাজশাহীর চারঘাটে অমর একুশে ও আর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহর উপজেলা কৈদ্রীয় শহীদ মিনার পুষ্পস্তবক প্রদান এবং শহীদদের স্বরনে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবদন করছেন ইউএনও সৈয়দা সামিরা ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফখরুল ইসলাম। শনিবার দিবাগত রাত ১২ টা ১ মিনিট প্রথমে ইউএনও সৈয়দা সামিরা এবং পরে উপজেলা পরিষদের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান ফখরুল ইসলাম পুষ্পস্তবক অর্পন করেন।

এরপর পর্যায়ক্রমে উপজেলা মুক্তিযুদ্ধ সংসদ, বাংলাদশ আ’লীগ উপজেলা শাখা,চারঘাট মডেল থানা,ছাত্রলীগ,সারদা থানাপাড়া সোয়ালাজ ডিএসসহ বিভিন্ন অংগসংগঠন, চারঘাট পৌরসভা, নাটার পল্লী বিদ্যুৎ সমিতি-২ চারঘাট জোনাল অফিস,এনজিও প্রতিনিধিগন পুষ্পস্তবক অর্পন করেন।

এ সময় উপস্থিত সকলে এক মিনিট নীরব দাড়িয়ে নিরবতা পালন করেন এবং ভাষা আন্দোলনের শহীদদর স্মৃতির প্রতি শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন করেন। এছাড়াও সূর্যাদয়ের সাথে সাথে অর্ধনমিতভাব জাতীয় পতাকা উত্তলন এবং উপজেলা প্রশাসন আয়াজোনে সকাল ৯টায় পরিষদ হলরুমে আলোচনা সভা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা সৈয়দা সামিরা এর সভাপতিত্ব অনুষ্ঠান বিশেষ অতিথি হিসাব উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগর সভাপতি আনোয়ার হোসন, উপজেলা চেয়ারম্যান আলহাজ ফখরুল ইসলাম। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প্রকশলী মকবুল হোসন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাজমিরা খাতুন, সরদহ সরকারী মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাইফুল ইসলাম,

উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সেলিনা আকতার,চারঘাট মডেল থানার উপ-পরিদর্শক শাহ আলমসহ সরকারী দপ্তরের কর্মকর্তা,শিক্ষক, রাজনৈতিক ও শিক্ষাপ্রতিষ্ঠানর ছাত্র/ছাত্রীবূদ। অনুষ্ঠান শেষে চিত্রাংকন প্রতিযাগীতা, আবতি বিজয়ীদর মাঝে পুরস্কার বিতরণ করেন ইউএনও সৈয়দা সামিরা। 

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :