চারঘাটে সরকারী রাস্তা দখলমুক্ত করলেন-ইউএনও

চারঘাটে সরকারী রাস্তা দখলমুক্ত করলেন-ইউএনও

রাজশাহী

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:

রাজশাহীর চারঘাটে সরকারী রাস্তা দখল করে দোকান নির্মান করেছে একটি প্রভাবশালী মহল। দীর্ঘদিনের পরে অবশেষে প্রভাবশালীদের দখলকৃত সরকারী রাস্তা দখলমুক্ত করে অবৈধ স্থাপনা দোকান উচ্ছেদ করে সরকারী রাস্তা নিমার্ন করেন উপজেলা প্রশাসন ।

উল্লেখ্য যে, স্থানীয় সরকার ও প্রকৌশলী অধিদপ্তরের আওতায় উপজেলার ফকিরের মোড় হইতে বামদিঘী বাজার নামক কাঁচা রাস্তাটি প্রায় ১ শত বছরের পুরাতন। দীঘদিন অপেক্ষার পরে এই রাস্তাটির স্থানীয় সরকার ও প্রকৌশলী অধিদপ্তরের আওতায় পাকা করনের কাজ শুরু হয়েছে।

কিন্তু অত্র এলাকার কিছু প্রভাবশালী ব্যক্তি গত ১০ শে জুলাই দিনগত গভীর রাতে রাস্তার উপরে অবৈধভাবে স্থাপনা বসানোর ফলে রাস্তার নিমার্ন কাজ বন্ধ হয়ে যায়।

এতে এলাকাবাসীর মনে ক্ষোভের সৃষ্টি হয়। দীর্ঘ জল্পনা-কল্পনা অবসান ঘটিয়ে অবশেষে রবিবার দুপুরে উপজেলা নিবাহর্ী কর্মকর্তা সৈয়দা সামিরা, উপজেলা সহকারী কমিশনার ভুমি নিয়তি রানী কৈরী, উপজেলা প্রকৌশলী নুরুল ইসলাম ও চারঘাট মডেল থানার উপ-পরিদর্শক অপৃর্ব কুমারসহ উপস্থিতি থেকে প্রভাবশালীদের কবল থেকে দখলমুক্ত করে রাস্তা নিমার্ন কাজ সম্পন্ন করেন।

এবিষয়ে উপজেলা নিবাহী কর্মকর্তা সৈয়দা সামিরা বলেন রাস্তার বিষয়ে অভিযোগ পাওয়ার পওে উভয় পক্ষের সাথে বসে আলাপ আলোচনা কওে আইনী প্রক্রিয়ায় রাস্তার নিার্মন কাজ সম্পন্ন করা হয়েছে। 

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :