চারঘাটে ৮ হাজার শিক্ষার্থীকে টিকা প্রদান

চারঘাটে ৮ হাজার শিক্ষার্থীকে টিকা প্রদান

রাজশাহী

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:

রাজশাহীর চারঘাটে ১২ থেকে ১৮ বছর বয়সী শিক্ষার্থীদের টিকাদান কর্মসুচীর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ চত্তরে টিকাদান কর্মসুচীর উদ্বোধন করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা সহকারী কমিশনার (ভ্থমি) নিয়তি রাণী কৈরী। 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ডা.আশিকুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার জয়নাল আবেদীন, একাডেমীক সুপারভাইজার রাহিদুল ইসলাম,চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলামসহ উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান।

এসময় আনুষ্টানিক ভাবে উপজেলার প্রায় ৪০ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৮ হাজার শিক্ষার্থীকে কোভিড/১৯ টিকা প্রদান করা হয়। এসময় ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা নিয়তি রাণী কৈরী বলেন, যাদের বয়স ১২ থেকে ১৮ বছর হয়েছে তাদের সকল শিক্ষার্থীকেই কোভিড-১৯ টিকা গ্রহণ করতে হবে।

কোন শিক্ষার্থীই টিকা প্রদান ছাড়া বিদ্যালয়ে যোতে পারবে না। সরকার কোমলমতি শিক্ষার্থীদের মঙ্গল কামনা করে এমন সিদ্ধান্ত নিয়েছে। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক এবং অভিভাবকদের এ বিষয়ে সজাগ দৃষ্টি রাখতে হবে। যারা এখনও টিকা নিতে পারেনি তাদের পর্যায়ক্রমে টিকার আওতায় আনা হবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :