চারঘাট ইউনিয়ন আ.লীগের উদ্যগে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ৫১তম জন্মদিন উদযাপন!

চারঘাট ইউনিয়ন আ.লীগের উদ্যগে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ৫১তম জন্মদিন উদযাপন!

রাজশাহী

চারঘাট (রাজশাহী) প্রতিনিধিঃ

রাজশাহীর চারঘাটে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি’র ৫১তম জন্ম দিন পালন করা হয়েছে। জন্মদিন উপলক্ষে রাজশাহী-৬ সংসদীয় আসন চারঘাট-বাঘার প্রতিটি ইউনিটেই নানান আয়োজনের মধ্য দিয়ে দিনটি উদযাপন করা হয়েছে।

তারই অংশ হিসেবে বৃহস্পতিবার (১১ মার্চ) সন্ধার পরে চারঘাট ইউনিয়ন আ.লীগ সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ নজরুল ইসলাম’র উদ্যগে ও ইউনিয়ন আ.লীগের আয়োজনে মুংলী আদর্শ উচ্চ বিদ্যালয়ে অর্ধশতাধিক নেতাকর্মীর উপস্থিতিতে কেককেটে, মিষ্টান্ন বিতরণ ও দোয়াসহ বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে দিনটি উদযাপন করা হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বর্তমান চারঘাট ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ মতিউর রহমান, মহিলা আ.লীগ সভানেত্রী মোসাঃ জমেলা বেগম, ইউনিয়ন আ’লীগের আগামী কমিটির সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও বর্তামনে যুগ্ন সাধারন সম্পাদক পদে দায়িত্বরত মোঃ নজরুল ইসলাম মাষ্টার, আ.লীগ নেতা হাফিজুর রহমান (পিকলু) সহ যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় চারঘাট ইউনিয়ন আ.লীগ সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ নজরুল ইসলাম বলেন, বাংলাদেশ ছাত্রলীগ, আওয়ামী লীগ এবং যুবলীগকে সংগঠিত করতে সারা উপজেলা জুড়ে অক্লান্ত পরিশ্রম করেছেন পররাষ্ট্র প্রতি মন্ত্রী শাহারিয়ার আলম। তিনি এদেশের যুবসমাজকে স্বাধীনতার স্বপে পরিচালিত করেছেন।

যারা এদেশে বঙ্গবন্ধুর আদর্শিক রাজনীতি করতে চায় তাদেরকে অবশ্যই শাহারিয়ার আলমের জীবনাদর্শ সম্পর্কে জানতে হবে। তাই আমরা যারা স্বাধীনতার পরবর্তী প্রজন্ম হিসাবে রাজনীতিতে অংশগ্রহণ করেছি আমাদের কাছে তিনি একজন অনুসরণীয় রাজনীতিবিদ।

উল্লেখ্য, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি ১৯৭০ সালের ১১ মার্চ চট্রগামে জন্ম গ্রহণ করেন। তার বাবার নাম সামসুদ্দিন, মাতার নাম হাফিজা বেগম।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :