চালু হচ্ছে আমনুরা-নাচোল-রহনপুর নতুন বিদ্যুৎ সঞ্চালন লাইন

চালু হচ্ছে আমনুরা-নাচোল-রহনপুর নতুন বিদ্যুৎ সঞ্চালন লাইন

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর ও নাচোল উপজেলায় ঘনঘন বিদ্যুৎ বিভ্রাট নিরসনে চলতি মে মাসেই চালু হচ্ছে আমনুরা-নাচোল-রহনপুর নতুন বিদ্যুৎ সঞ্চালন লাইন। সোমবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন নেসকো, গোমস্তাপুরের ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী আবদুল হান্নান।

সম্প্রতি গোমস্তাপুর ও নাচোল উপজেলায় বিদ্যুৎ বিভ্রাট বেড়ে যাওয়ায় গ্রাহকদের মাঝে ক্ষোভ বৃদ্ধি পাওয়ায় এলাকার সাবেক সাংসদ জিয়াউর রহমান রোববার রাতে তার সঙ্গে সাক্ষাৎ করেন। এ সময় রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খান তার সঙ্গে উপস্থিত ছিলেন।

সাবেক সাংসদ জিয়াউর রহমান জানান, এ বিষয়ে নেসকোর রাজশাহী অঞ্চলের ঊদ্ধর্তন কর্মকর্তাদের সঙ্গে এলাকার বিদ্যুৎ সমস্যা নিয়ে মোবাইলে আলাপ হয়। আলাপে আমনুরা থেকে রহনপুরে বিদ্যুৎ সরবরাহ চালুর বিষয়টি প্রাধান্য পায়। এরই প্রেক্ষিতে রোববার সন্ধ্যায় নেসকো লিঃ নির্বাহী প্রকৌশলী, বিক্রয় ও বিতরণ বিভাগ রহনপুর কার্যালয়ে বিদ্যুৎ কর্মকর্তাদের সঙ্গে তার আলাপ হয়।

আলাপকালে নেসকো লিঃ রহনপুর শাখার নির্বাহী প্রকৌশলী আব্দুল হান্নান আশ্বস্ত করেন চলতি মে মাসের মধ্যেই আমনুরা থেকে রহনপুর পর্যন্ত নতুন সংযোগটি চালু করা হবে। এর ফলে গোমস্তাপুর ও নাচোল উপজেলায় বিদ্যুৎ বিভ্রাট অনেকাংশে কমে আসবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :