চুয়াডাঙ্গায় সাংবাদিককে হত্যাচেষ্টার ঘটনায় রাজশাহী প্রেসক্লাবের নিন্দা

চুয়াডাঙ্গায় সাংবাদিককে হত্যাচেষ্টার ঘটনায় রাজশাহী প্রেসক্লাবের নিন্দা

রাজশাহী

রাজশাহী ব্যুরোঃ

চুয়াডাঙ্গার সাংবাদিক সোহেল রানা ডালিমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যাচেষ্টার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে রাজশাহী প্রেসক্লাব। মঙ্গলবার (১৭ আগস্ট) সকালে রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলার যৌথ এক বিবৃতিতে এ নিন্দা জানানো হয়।বিবৃতিতে রাজশাহী প্রেসক্লাব নেতারা বলেন, একজন সংবাদকমর্ীর ওপর হামলা খুবই ন্যাক্কারজনক ঘটনা।

গুরুতর আহত অবস্থায় ওই সাংবাদিক হাসপাতালে ভর্তি হলেও সন্ত্রাসীরা ক্ষান্ত হয়নি, সেখানেও তারা হামলা চালিয়েছে। এ ঘটনায় জড়িতদের অবিলম্বে বিচারের মুখোমুখী করে কঠোর শাস্তি দিতে হবে। এছাড়া শোকের মাসে এমন ঘটনার প্রতিবাদে রাজশাহীতে শীঘ্রই কর্মসূচি পালন করা হবে।

বঙ্গবন্ধুর বাংলাদেশে সন্ত্রাসীমূলক কর্মকাণ্ড ছাড়াও যেকোনো অপরাধের সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান প্রেসক্লাব নেতারা।উল্লেখ্য, সাংবাদিক সোহেল রানা ডালিম চুয়াডাঙ্গার স্থানীয় দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার স্টাফ রিপোর্টার ও অনলাইন নিউজ পোর্টাল আগামী নিউজের চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

সোমবার (১৬ আগস্ট) রাতে জেলার পৌর এলাকার পোস্ট অফিসপাড়ায় কয়েকজন সন্ত্রাসী তার মোটরসাইকেলে ধাক্কা দিয়ে হট্টগোল শুরু করে এবং বিনা কারণে তার ওপর হামলা চালায়। একপযার্য়ে তারা ধারালো অস্ত্র দিয়ে কোপানো শুরু করে। গুরুতর আহত অবস্থায় ডালিমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে সেখানেও দলবল নিয়ে হামলা চালায় সন্ত্রাসীরা। এ ঘটনায় রাজু আহম্মেদ নামে একজনকে আটক করেছে পুলিশ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :