জয়পুরহাটে জমি নিয়ে বিরোধের জেরে মারপিটে অন্তঃসত্ত্বা গৃহবধু গুরুতর আহত

জয়পুরহাটে জমি নিয়ে বিরোধের জেরে মারপিটে অন্তঃসত্ত্বা গৃহবধু গুরুতর আহত

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বেলতা বানদিঘি গ্রামে জমিজমা নিয়ে বিরোধের জেরে মারপিটে  সানজিদা আক্তার (২০) নামের ৪ মাসের অন্ত:সত্তা এক গৃহবধুসহ ২ জন গুরুতর আহত হয়েছে।  এ বিষয়ে ক্ষেতলাল থানায় একটি মামলা হয়েছে।ক্ষেতলাল থানা ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত ৮ জুলাই দিবাগত রাত ৯টার দিকে জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের এলোপাথারি আঘাতে সানজিদা আক্তার নামের ৪ মাসের অন্ত:সত্তা গৃহবধূসহ ২ জন গুরুতর আহত হয়েছে।

অন্তঃসত্ত্বা সানজিদাকে প্রথমে ক্ষেতলাল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য জয়পুরহাট আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর জন মামলার বাদী সোহাগ আকন্দ ক্ষেতলাল স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে প্রতিপক্ষ বেলতা বানদিঘী গ্রামের জাহিদ হাসান (২৭) মদ্দিন আকন্দ (৬২) ফরিদা বেগম (৫৮) কে আসামী করে ক্ষেতলাল থানায় একটি মামলা হয়েছে।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ গালিব আনোয়ার বলেন, অন্ত:সত্তা মেয়েটির অবস্থা সংকটাপন্ন,গর্ভপাতের সম্ভাবনা রয়েছে।

উন্নত চিকিৎসার জন্য তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে প্রেরন করা হয়েছে।এ বিষয়ে ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিরেন্দ্রনাথ মন্ডল জানান, সংশ্লিষ্ট বিষয়ে একটি এজাহার পেয়েছি।  পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :