জাকজমকপূর্ন আয়োজনে বাংলাদেশ পুলিশ একাডেমী সারদায়মহান বিজয় দিবস পালিত

জাকজমকপূর্ন আয়োজনে বাংলাদেশ পুলিশ একাডেমী সারদায়মহান বিজয় দিবস পালিত

জীবনযাপন

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:

বাংলাদেশ পুলিশ একাডেমী সারদায় দিন ব্যাপি জাকজমকপূর্ন আয়োজনে পালিতহলো ১৬ই ডিসেম্বর, মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান।

এডিশনাল ইন্সপেক্টর জেনারেল ও প্রিন্সিপাল খন্দকার গোলাম ফারুক, বিপিএম (বার),পিপিএম এর সভাপতিত্বে বৃহস্পতিবার সকালে একাডেমীর সকল কর্মরতকর্মকর্তা-কর্মচারী ও প্রশিক্ষনার্থীদের নিয়ে একাডেমীর স্মৃতিসৌধেমুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের প্রতি সম্মানপূর্বক পুষ্পস্তাবক অর্পনেরমাধ্যমে সারাদিন ব্যাপি অনুষ্ঠানের কার্যক্রম শুরু করেন।

এরপর শহীদদের আত্মারমাগফিরাত এবং দেশবাসী সকলের সুখ সমৃদ্ধি ও উন্নতি কামনা করে বিশেষমোনাজাত ও প্রার্থনা করা হয়।দিবসের তাৎপর্য তুলে ধরতে একাডেমীর চেমনি হলে প্রিন্সিপাল খন্দকার গোলামফারুক, বিপিএম (বার), পিপিএম সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায়অত্র একাডেমীর সকল স্তরের কর্মরত কর্মকর্তা-কর্মচারী ও প্রশিক্ষনার্থীসহ অত্রএলাকার মুক্তিযুদ্ধের শহীদ পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভা শেষে শহীদপরিবারের সদস্যদের সম্মাননা প্রদান করা হয়।দিনব্যাপি অনুষ্ঠানে বিপিএ স্কুল প্রাঙ্গনে শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধভিত্তিকচিত্রাঙ্কন এবং বঙ্গবন্ধু ও স্বাধীনতা সংগ্রামের ৫০ বছর বিষয়ের উপর রচনাপ্রতিযোগীতা, আপনহারায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী মেলার উদ্বোধন,একাডেমীর প্যারেড গ্রাউন্ডে কর্মকর্তা-কর্মচারী ও প্রশিক্ষনার্থীদেরঅংশগ্রহনে ব্যাডমিন্টন, কাবাডি, নৌকাবাইচ ও মেয়েদের হ্যান্ডবল খেলা এবংবাংলাদেশ পুলিশ একাডেমী বনাম চারঘাট পৌরসভার মধ্যে পুরুষ ভলিবলপ্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

খেলায় বিজয়ীদের পুরুষ্কার বিতরনী শেষে মনোজ্ঞসাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত ডিআইজি (ট্র্রেনিং) মোখলেছুর রহমান,অতিরিক্ত ডিআইজি (ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার) ড. আক্কাছ উদ্দিন ভূঁয়া,অতিরিক্ত ডিআইজি (কারিকুলাম) নওরোজ হাসান তালুকদার, পুলিশ সুপার(কারিকুলাম)আনসার উদ্দীন খান পাঠান পুলিশ সুপার (এডমিন) মোহাম্মদমিজানুর রহমান, পৌর মেয়র একরামুল হক সহ অত্র একাডেমীর কর্মকর্তা, কর্মচারী

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :