জামালপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাংবাদিকদের ওপর হামলা চালালেন চেয়ারম্যান প্রার্থী

জামালপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাংবাদিকদের ওপর হামলা চালালেন চেয়ারম্যান প্রার্থী

জাতীয়

রাজশাহী টাইমস ডেক্সঃ

জামালপুরে দ্বিতীয় দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাংবাদিকদের ওপর হামলা চালালেন চেয়ারম্যান প্রার্থী। এ ঘটনায় ওই কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়।

বৃহস্পতিবার সকাল থেকে শান্তিপূর্ণ ভোটগ্রহণ চললেও দুপুরে তিতপল্ল্যা ইউনিয়নের তিতপল্ল্যা কানাইকুড়া প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা প্রতীকের সমর্থকরা জাল ভোট দেওয়ার চেষ্টা করে। এসময় সাংবাদিকরা জাল ভোট দেয়ার ছবি ও ভিডিও ধারণ করতে গেলে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. আজিজুর রহমান আজিজের নেতৃত্বে তার সমর্থকরা সাংবাদিকদের ওপর হামলা করে ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে ও সাংবাদিকদের মারধর এবং লাঞ্ছিত করে।

এতে নিউজ টুয়েন্টিফোরের সাংবাদিক তানভীর আজাদ মামুন, এনটিভির আসমাউল আসিফ, আজকের বিজনেস বাংলাদেশের খন্দকার রাজু আহমেদ, নিউজ টুয়েন্টিফোরের ক্যামেরাপার্সন শাকিল আহম্মেদ, মাই টিভির ক্যামেরাপার্সন শাওন মোল্লা, একুশে টিভির ক্যামেরাপার্সন সালাউদ্দিন আহমেদ মিঠু আহত হন।

অপরদিকে, মেষ্টা ইউনিয়নের বুখুঞ্জা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ব্যালট পেপারভর্তি বাক্স ছিনতাই ও ভাঙচুর করে দুর্বৃত্তরা। পরে কেন্দ্রটি স্থগিত করা হয়।

সদর উপজেলার ১৫টি ইউনিয়ন পরিষদের মধ্যে ১০টিতে চেয়ারম্যান প্রার্থীসহ সকল পদেই নির্বাচন অনুষ্ঠিত হয়। তবে ৫টিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীরা নির্বাচিত হওয়ায় সেসব ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে না।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :