জয়পুরহাটে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিল সহ ৪ জন আটক

জয়পুরহাটে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিল সহ ৪ জন আটক

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

র‌্যাবের অভিযানে বিপুল পরিমান ভারতীয় ফেন্সিডিল সহ ৪ জন শীর্ষ মাদক কারবারী আটক।জয়পুরহাটের কালায় থানার পুনট তিন রাস্তার মোড় এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৩৩০ বোতল ফেন্সিডিল সহ শীর্ষ ৪ মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করেছে র‌্যাব।

র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ, পিপিএম-সেবা এর নেতৃত্বে বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) ভোর সকাল সাড়ে ৪ টার সময় ৩৩০ বোতল ফেন্সিডিল, ১ টি ট্রাক, মাদক বিক্রয়ের ৪,১০০ টাকা, ৫ টি মোবাইল সেট, ৫ টি সীম কার্ড ও পাথর- ১৩.৬৫০ মেট্রিক টনসহ তাদের গ্রেফতার করেন।

আটককৃত শীর্ষ মাদক ব্যবসায়ীরা হলেন, মোঃ রিপন হোসেন (৩০) (ড্রাইভার), মোঃ নাহিদ ইসলাম (২৩), মোঃ সেলিম ফকির (৩২), ও মোঃ মামুন হোসেন (২৪)।প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত আসামীগণ উদ্ধারকৃত ফেন্সিডিলসমূহ পাথরভর্তি ট্রাকের মাধ্যমে বিশেষ কায়দায় দিনাজপুর জেলার হিলি হতে ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল এবং তারা দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট উক্ত ট্রাকযোগে সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছেন।

আটকের পর তাদের বিরুদ্ধে জয়পুরহাট জেলার কালাই থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের পূর্বক জেল হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :