ঠাকুরগাঁওয়ের হরিপুরে বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু

ঠাকুরগাঁওয়ের হরিপুরে বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু

জাতীয়

মাহাবুব আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে বড় ভাই আফসার আলীর বাঁশের লাঠির আঘাতে ছোট ভাই নাসিরউদ্দিনের (৫০) মৃত্যুর খবর পাওয়া গেছে।( ৬ জানুয়ারি বৃহস্পতিবার)  বিকেলে এ মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে।  নিহত নাসিরউদ্দীন হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়নের ভেটনা গ্রামের মৃত সাজ্জাদ আলীর ছেলে।

থানা সুত্রে জানা গেছে বৃহস্পতিবার ৬ জানুয়ারি সকালে বসতবাড়ির জমি নিয়ে বিবাদের এক পর্যায়ে বড় ভাই আফসার ছোট ভাইয়ের নাসিরুলের মাথায় বাঁশের লাঠি দিয়ে আঘাত করে। এতে  নাসিরুল গুরুতর অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। তাৎক্ষনিক  তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করে। 

নাসিরুলকে দিনাজপুর নেয়ার পথিমধ্যে বিকেল ৩ টায় সে মারা যায়।হরিপুর থানার ওসি তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয় এবং তথ্য সংগ্রহ করা হয়। ঘটনার পর থেকে বড় ভাই আফসার আলী পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তার করতে আমাদের অভিযান চলছে। এ নিয়ে মামলা প্রক্রিয়াধীন আছে। 

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :