ঠাকুরগাঁওয়ে অনলাইন প্রেসক্লাবের সভাপতি বিধান দাসের মায়ের শোক সভা অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে অনলাইন প্রেসক্লাবের সভাপতি বিধান দাসের মায়ের শোক সভা অনুষ্ঠিত

জাতীয়

মাহাবুব আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে অনলাইন প্রেসক্লাবে সভাপতি মোহনা টেলিভিশন জেলা প্রতিনিধি বিধান চন্দ্র দাস ও ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সদস্য যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি পার্থ সারথী দাসের মায়ের মৃত্যুতে ৯ অক্টোবর সন্ধ্যায় অনলাইন প্রেসক্লাব কার্যালয়ে শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ গত ৭ অক্টোবর বিধান চন্দ্র দাস ও পার্থ সারথি দাসের মাতা কৃষ্ণা রানী দাস রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন। 

উক্ত শোকসভা অনুষ্ঠানে, ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবে সহ-সভাপতি কামরুল হাসানের সভাপতিত্বে  অনলাইন প্রেসক্লাবে সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম রঞ্জুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের উপদেষ্টা ও ঠাকুরগাঁও সাংবাদি,হক কল্যায়ন ট্রাষ্টের সাধারণ সম্পাদক  শাহীন ফেরদৌস,সাংগঠনিক সম্পাদক এন্টোনি ডেভিড নীল, দপ্তর সম্পাদক আলমগীর হোসেন, অর্থ সম্পাদক মেহেদী হাসান,কার্যকরী সদস্য কুদরত আলী, আল ফায়সাল অনিক, আবুল হাসান প্রমূখ।

এসময় বক্তারা এবং ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের সদস্যগণ  সংগঠনের সভাপতি বিধান দাস ও পার্থ সারথি দাসের মাতৃবিয়োগে গভীর শোক প্রকাশ ও পরিবারের প্রতি সমবেদনা জানান।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :