ঠাকুরগাঁওয়ে ৮ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ধর্ষক সহ গ্রেপ্তার ২ঠাকুরগাঁওয়ে ৮ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ধর্ষক সহ গ্রেপ্তার ২

ঠাকুরগাঁওয়ে ৮ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ধর্ষক সহ গ্রেপ্তার ২

জাতীয়

মাহাবুব আলম ,ঠাকুরগাঁও, প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ে স্কুল থেকে বাড়ী ফেরার পথে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে ধর্ষণ ও ধর্ষণের ঘটনা গোপনে ভিডিও করার অপরাধে ধর্ষকসহ ধর্ষকের এক সহযোগীকে আটক করেছে পুলিশ।

(রবিবার ২২ মে) ভোর রাতে অভিযান চালিয়ে তাদের নিজ বাসা থেকে আটক করা হয়। এর আগে গতকাল মেয়েটির বাবা বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে ঠাকুরগাঁও সদর থানায় একটি এজহার দাখিল করেন।
আটককৃত ব্যাক্তি, সদর উপজেলার ফুটানি বাজার এলাকার সোলায়মান আলীর ছেলে।দুলাল(৩০) ও একই এলাকার চুনিহাড়ি গ্রামের সাজু। এছাড়াও মামলার অন্য আসামীরা হলেন, দুলাল(৩৫), আলমগীর (৪০), হাফিজুর ইসলাম(৪৫) ও খোকন(৫০)।

মামলার বরাতে জানা যায়, সদর উপজেলার ভাউলার হাট নামক এলাকায় স্কুলে যাতায়াতকালে প্রায়ই মেয়েটিকে প্রেম নিবেদন সহ কূ-প্রস্তাব দিয়ে আসছিলো আসামীরা। গত ১৬ মে স্কুল থেকে ফেরার পথে আসামীরা স্কুল ছাত্রীটির পথরোধ করে জোরপূর্বক অটোবাইকযোগে স্থানীয় ট্রাক-ট্যাংকলরী অফিসে নিয়ে যায়। সেখানে গোপনে মোবাইল ফোনের ভিডিও রেকর্ডিং চালু করে দুলাল ও স্কুল ছাত্রীটিকে রেখে বাকিরা চলে যায়।এসময় স্কুলছাত্রীটিকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে দুলাল।পরে অন্য আসামীরা এসে স্কুলছাত্রীটিকে মোবাইলে ধারণকৃত ভিডিও দেখিয়ে বলে এ ঘটনা কাউকে জানালে তা ইন্টারনেটে ছেড়ে দেওয়া হবে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, ধর্ষণের ঘটনায় দুই যুবককে আটক করা হয়েছে। এবং মোট ৬ জনের নামে মামলা হয়েছে। বাকিরা পলাতক রয়েছে তাঁদেরকে ধরার প্রক্রিয়া চলছে। 

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :