তাহেরপুরে কুকুরের কামড়ের চিত্র নিত্যদিনের

তাহেরপুরে কুকুরের কামড়ের চিত্র নিত্যদিনের

তাহেরপুর

তাহেরপুর প্রতিনিধঃ

কুকুর পোষা প্রাণী নামে অনেক পরিচিত কখনো বাসা পাহারাদার হিসাবে কাজ করে পোষা কুকুর। সারা বিশ্ব যখন করোনা পরিস্থিতি লকডাউনে দেশ ও সারাবিশ্ব তখনি খাবার সংকটে অনথায় বেড়ে ওঠা পাহারাদার কুকুর গুলো। খাদ্য অভাবে কুকুর গুলো হিংন্স হয়ে ওঠেছে। রাজশাহী বাগমারা উপজেলা তাহেরপুর পৌরসভা রয়েছে অসংখ্য কুকুর লকডাউন চলছে সব কিছু যখন বন্ধ তখনি খাদ্য সংকটে দিন দিন হিংস্রতা প্রকাশ করছে কুকুর গুলো।

পবিত্র ঈদুল আজহা দিন পরের দিন তাহেরপুর বাস টামিনালে দাঁড়িয়েছিলেন সুমন হঠাৎ পিছন থেকে তার পায়ে কামড় দেয় কুকুর। শুধু তাই নয় সেখানে ভাবনপুরের কয়েকজন কে কামড় দেয় কুকুরটি। গত ১ তারিখ রাতে বাসায় ফিরছিলেন জামলইয়ের আজাহার সরদার হঠাৎ পিছন থেকে কামড় দিয়ে এতটা দাঁত বুসিয়েছে তিনটা সেলাই করতে হয়েছে। তাছাড়া কুকুরের কামড়ের ঘটনা ঘটছে রিপন খান তাহেরপুর ৫ নং ওযাড মাহিন ৫ নং ওয়াড মুনছুর রহমান ২ নং ওয়াড কুকুরের কামড়ে শিকার হয়েছে।

তারা বলেন তারা তাহেরপুর বাজারে দাঁড়িয়ে থাকতেই পিছন থেকে এসে কুকুরে কামড় দিয়েছে যা কষ্ট কর ও বেদনাদায়ক সহ কুকুরে বিষে মানুষ অনেক সময় পাগল হওয়া সম্ভবনা থাকে তাই মাননীয় মেয়র যে নো এই বিষয়ে দিকে নজর দেন এবং সঠিক পদক্ষেপ গ্রহণ করেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :