তাহেরপুরে পাটের গুদামে অগ্নিকান্ডে প্রায় ৫০ লক্ষাক টাকার ক্ষয়-ক্ষতি!

তাহেরপুরে পাটের গুদামে অগ্নিকান্ডে প্রায় ৫০ লক্ষাক টাকার ক্ষয়-ক্ষতি! (ভিডিও)

তাহেরপুর

নিজেস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর হাটে আফসার আলীর পাটের গুদামে অগ্নিকান্ডের ঘটনায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। বুধবার দুপুর দেড়টার দিকে হঠাৎ করেই পাটের গুদামে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। পাটের গুদামে আগুন লাগার পর স্থানীয় ব্যবসায়ীরা দেখতে পায়। সাথে সাথে তারা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা শুরু করে।

তাহেরপুরে পাটের গুদামে অগ্নিকান্ডে প্রায় ৫০ লক্ষাক টাকার ক্ষয়-ক্ষতি!

খবর পেয়ে বাগমারা এবং দুর্গাপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সাথে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। প্রায় ঘন্টা খানেক চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় তারা। আগুন লাগার নির্দিষ্ট কোন কারণ অনুসন্ধান করতে না পারলেও ধারনা করা হচ্ছে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুন লাগতে পারে।

আফসার আলী বলেন, অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতির পরিমান প্রায় ২৫ লাখ টাকা। তাহেরপুর হাটে তিনটি গুদাম ভাড়া নিয়ে দীর্ঘ দিন থেকে পাটের ব্যবসা করে আসছি। আফসার আলীর বাড়ি পুঠিয়া উপজেলার খলিশাকুড়ি গ্রামে।

বাগমারায় ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার মেহেদী হাসান তুহিন জানান, ফায়ার সার্ভিস কর্মীদের দক্ষ ভূমিকায় অল্প সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনা সহ ক্ষয়ক্ষতির পরিমান কামানো সম্ভব হয়েছে। এদিকে আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ।

ভিডিও

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :