তাহেরপুর পৌরসভায় নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণা ও পথসভা

তাহেরপুর পৌরসভায় নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণা ও পথসভা

তাহেরপুর

মোঃ আঃ আলিম সরদার,নিজেস্ব প্রতিবেদক:

আসন্ন ১৪ ফেব্রুয়ারী তাহেরপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। উক্ত নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী তাহেরপুর পৌর আ’লীগের সাধারন সম্পাদল মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজকে নৌকা প্রতীকে বিজয়ী করার লক্ষ্যে তাহেরপুর পৌর আওয়ামীগের উদ্যোগে পৌর এলাকা জুড়ে সকাল থেকে রাত পর্যন্ত চলছে প্রচারণা।

শুক্রবার পৌরসভার ৯টি ওয়ার্ডের বিভিন্ন গ্রাম এবং বাজারে নৌকার প্রার্থী মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদের বিজয় নিশ্চিত করতে ব্যাপক প্রচারণাসহ স্থানীয় ভোটারদের সাথে মতবিনিময় করা হয়েছে। আসন্ন নির্বাচনে স্বাধীনতার পক্ষের শক্তি বাংলাদেশ আ’লীগ মনোনীত নৌকার প্রার্থীকে তাহেরপুর পৌরসভায় তৃতীয় বারের মতো নির্বাচিত করতে মেয়র প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদকে সঙ্গে নিয়ে দ্বারে দ্বারে প্রচার-প্রচারণা করা হয়। শুক্রবার নৌকার প্রচারণা কালে উপস্থিত ছিলেন, তাহেরপুর পৌর আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ এর কর্মীবিন্দু।

পৌরসভার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় তাকে নির্বাচিত করুন। আগের মত এবারো আ’লীগ সংগঠিত হয়েছে সে সব কথা তুলে ধরেন। আসন্ন পৌর নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করে পৌরসভার অবশিষ্ট কাজ শেষ করতে আবারও ভোটারদের আহ্বান জানান তারা।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :