তাহেরপুর পৌর নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে জেলা আওয়ামী লীগের কর্মী সভা

তাহেরপুর পৌর নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে জেলা আওয়ামী লীগের কর্মী সভা

তাহেরপুর

মোস্তাফিজুর রহমান জীবন (রাজশাহী):

তাহেরপুর পৌরসভায় রাজশাহী জেলা আওয়ামী লীগের উদ্যোগে নির্বাচনী কর্মী সভা অনুষ্ঠিত হয়। রোববার তাহেরপুর পৌর আওয়ামী লীগ কার্যালয়ে তাহেরপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদকে (নৌকা) বিজয়ী করার লক্ষ্যে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় তাহেরপুর পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটি সদস্য সচিব মাহাবুর রহমান বিপ্লবের সঞ্চালনায় ও পৌর আওয়ামী লীগের সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটি আহবায়ক আলহাজ্ব আবু বাক্কর মৃধা মুনসুরের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,বীর মুক্তিযোদ্ধা রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ আলহাজ্ব মেরাজ উদ্দিন মোল্লা।

প্রধান বক্তা হিসেবে মুল্যবান বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ আব্দুল ওয়াদুদ দারা। আরো মুল্যবান বক্তব্য রাখেন,বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার মাঝি তাহেরপুর পৌর সভার দুই দুই বারের সফল মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু, বাগমারা উপজেলার চেয়ারম্যান শ্রী অনিল কুমার সরকার,রাজশাহী জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আবু সালেহ, বাগমারা উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার আবুল।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড.আব্দুস সামাদ,রাজশাহী জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক কুমার প্রতিক দাস রানা,জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক প্রভাষক মাহাবুর রহমান, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শ্রী প্রমা কুমার সরকার, জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক আব্দুল মান্নান, রাজশাহী জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি ও রাজশাহী জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃরকোনুজ্জামান রেন্টু, রাজশাহী মহানগর ছাত্র লীগের সাবেক সভাপতি, রাজশাহী মহানগর সেচ্ছাসেবক লীগের সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের কাউন্সিলর আঃমমিন।

এ ছাড়াও উপস্থিত ছিলেন,৬নং শ্রীপুর ইউপি চেয়ারম্যান মোকবুল মৃধা, ১৩নং গোয়ালকান্দি ইউপি চেয়ারম্যান আলমগীর সরকার, পুঠিয়া শিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল,যোগী পাড়া ইউপি চেয়ারম্যান কামাল হোসেন,২ নং কিশমত গনকৈড় ইউপি চেয়ারম্যান আফছার আলি,তাহেরপুর পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আমজাদ হোসেন মৃধা, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম ও মাহাবুবুল হক শাহী।

চেউখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বকুল খরাদী এবং তাহেরপুর পৌর সভার বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মি ও তাহেরপুর পৌর আওয়ামী যুব লীগ এবং কলেজ ও পৌর ছাত্র লীগের নেতাকর্মী বৃন্দ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :