তাহেরপুর পৌর যুবলীগ ও ছাত্রলীগের সাথে নির্বাচনের প্রচার কমিটির মতবিনিময়

তাহেরপুর পৌর যুবলীগ ও ছাত্রলীগের সাথে নির্বাচনের প্রচার কমিটির মতবিনিময়

তাহেরপুর

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ

আসন্ন ১৪ ফেব্রয়ারি তাহেরপুর পৌর নির্বাচন উপলক্ষে পৌর যুবলীগ, ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগের সাথে প্রচার কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ২২ শে জানুয়ারি শুক্রবার সন্ধ্যা ৬ টার সময় তাহেরপুর পৌর আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

তাহেরপুর পৌর যুবলীগের আহবায়ক আসাদুল ইসলামের সভাপতিত্বে ও তাহেরপুর কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক কোরবান খাঁ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও তাহেরপুর পৌর সভার দুই দুই বারের সফল মেয়র এবং আগামী ১৪ ফেব্রয়ারি নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনীত নৌকার মাঝি অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথি হিসেবে মুল্যবান বক্তব্য রাখেন, তাহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আবু বক্কর মৃধা মুনসুর। তাহেরপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আমজাদ হোসেন মৃধা,সহ সভাপতি কাউসার আলী, সত্যজিৎ রায় তোতা, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুর রহমান বিপ্লব, সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক শাহী, রফিকুল ইসলাম।

এসময়ে উপস্থিত ছিলেন,তাহেরপুর পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল রানা। তাহেরপুর পৌর ছাত্রলীগের সভাপতি নওশাদ মোল্লা, তাহেরপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সন্দীপ রায় টিংকু। তাহেরপুর কলেজ ছাত্রলীগের সভাপতি আমিরুজ্জামান মৃধা তুহিন এবং বিভিন্ন ওয়ার্ড যুবলীগ ও ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ সকল নেতৃবৃন্দ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :