নওগাঁয় কলেজ ছাত্রীর আপত্তিকর ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকিদাতা যুবক রিমান্ডে

নওগাঁয় কলেজ ছাত্রীর আপত্তিকর ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকিদাতা যুবক রিমান্ডে

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

নওগাঁর মহাদেবপুরে এক কলেজ ছাত্রীর অনৈতিক সম্পর্কের গোপন  ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকির অভিযোগে দুজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে।

এ ঘটনায়  পুলিশ এক যুবককে গ্রেফতার ও বিজ্ঞ আদালতে সোর্পদ এর পর জিজ্ঞাসাবাদের জন্য ২ দিনের রিমান্ডে নিয়েছে থানা পুলিশ।বুধবার সকালে আসামীকে আদালতে এনে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আব্দুল মতিন আসামীর ৫ দিনের রিমান্ড চাইলে শুনানি শেষে আদালত আসামীর ২ দিনের রিমান্ড মুঞ্জুর করেন।

উল্লেখ্য যে, নওগাঁর মহাদেবপুর উপজেলার একটি কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রী (১৭) এর সাথে একই কলেজের ছাত্র ও রাইগাঁ গ্রামের মধ্যপাড়ার বাসিন্দা রায়হান সিদ্দিকির ছেলে সাইদিস হাসান সনির (১৯) দুই বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।ওই সম্পর্কের সূত্র ধরে সাইদিস হাসান কলেজ ছাত্রীকে বিয়ের প্রলোভনে শারীরিক সর্ম্পক গড়ে তোলে।

এই শারীরিক সর্ম্পক গড়ে তোলার সময় সনি গোপনে মোবাইল ফোনে ভিডিও ধারণ করে রাখে। পরবর্তীতে সেই আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেরে দেওয়ার হুমকি দিয়ে আবাও শারীরিক সম্পর্ক করার কথা বলে।

এঘটনায় গত ৪ এপ্রিল ঐ কলেজছাত্রী তার পরিবারের লোকজনকে জানালে ছাত্রীর বাবা বাদী হয়ে মঙ্গলবার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফি আইনে সাইদিস হাসান সনি ও তার বন্ধু অভিজিৎ এর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। পুলিশ প্রেমিক সাইদিস হাসান সনিকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোর্পদ পূর্বক জিজ্ঞাসাবাদের জন্য রিরান্ড আবেদন জানান।

রিমান্ডে নেওয়ার বিষয়টি নিশ্চিত করে মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন মাহমুদ প্রতিবেদককে জানান, প্রধান আসামিকে আটকের পর আদালতে রিমান্ড আবেদন করলে বিজ্ঞ আদালত আসামীর ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন জিজ্ঞাবাদ চলছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :