নওগাঁয় চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের রহস্য উদর্ঘাটন পূর্বক যেভাবে ৪ জনকে আটক করলো পুলিশ

নওগাঁয় চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের রহস্য উদর্ঘাটন পূর্বক যেভাবে ৪ জনকে আটক করলো পুলিশ

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

নওগাঁয় চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের রহস্য উদর্ঘাটন পূর্বক যেভাবে ৪ জনকে আটক করলো পুলিশ।নওগাঁয় সম্প্রতি ঘটে যাওয়া চাঞ্চল্যকর হত্যাকান্ডের ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার দুপুরে নওগাঁ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে ভারপ্রাপ্ত পুলিশ সুপার রাকিবুল আকতার বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন।সংবাদ সম্মেলনে জানানো হয়, নওগাঁর পোরশা উপজেলার বালিয়াচান্দা গ্রামের আব্দুল খালেক গত ৫ ফেব্রুয়ারী নিখোঁজ হয়েছে মর্মে ৮ মার্চ খাইরুল ইসলাম নামে এক যুবক তার বাবা নিখোঁজ বলে জিডি করতে আসে পোরশা থানায়।

এ সময় কথাবার্তায় অসঙ্গতি দেখে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে খায়রুল জানায় সে, তার মা, বোন ও বোন জামাই মিলে খুন করেছে তাদের বাবাকে। পরে রাতের অন্ধকারে লাশ বস্তাবন্দী করে ফেলে আসে পাশ্ববর্তী চাঁপাইনবাবগঞ্জ জেলার একটি ড্রেনে।

পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী বাবা আব্দুল খালেকের মৃতদেহ উদ্ধার করা হয়। তাদের মায়ের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনে মৌখিকভাবে তালাক দিয়ে বাড়ি থেকে বের করে দেয়ার জের ধরে ক্ষোভে তারা এই হত্যাকান্ড ঘটিয়েছে বলে পুলিশকে জানিয়েছে গ্রেপ্তাকৃতরা।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার কে, এম মামুন খান চিশতী, অতিরিক্ত পুলিশ সুপার সুরাইয়া আকতার, সাপহার সার্কেল সিনিয়র সহকারি পুলিশ সুপার, বিজয় কুমারসহ পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :